ঘরে বসেই দেখুন ‘ঢাকা অ্যাটাক’

ঢাকা, বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০,   চৈত্র ১৯ ১৪২৬,   ০৮ শা'বান ১৪৪১

Akash

ঘরে বসেই দেখুন ‘ঢাকা অ্যাটাক’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫৭ ২৬ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ২১:১০ ২৬ ফেব্রুয়ারি ২০২০

‘ঢাকা অ্যাটাক’ ছবির পোস্টারে বাম পাশ থেকে শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, আরিফিন শুভ ও মাহিয়া মাহি

‘ঢাকা অ্যাটাক’ ছবির পোস্টারে বাম পাশ থেকে শতাব্দী ওয়াদুদ, এবিএম সুমন, আরিফিন শুভ ও মাহিয়া মাহি

দেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার ছবি ‘ঢাকা অ্যাটাক’। তিন বছর আগে ছবিটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। সে সময় ছবিটি নিয়ে চারদিকে হৈ চৈ পড়ে যায়। ছবিটি যারা দেখেননি তাদের মধ্যে দেখার জন্য আগ্রহটা এখনো প্রবল। দর্শকদের সেই আগ্রহের কথা চিন্তা করেই এবার ইউটিউবে প্রকাশ করা হলো ছবিটি। 

‘ঢাকা অ্যাটাক’ ছবিটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। এ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও মাহিয়া মাহি। ২০১৭ সালের ৬ অক্টোবর সিনেমাটি সারা দেশে মুক্তি পায়। এরপর যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, মধ্যপ্রাচ্য, ইউরোপ, সিঙ্গাপুরসহ বিশ্বের বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ছবিটি।

সিনেমাটি মুক্তির পরে একাধিক ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মে দেখা গেলেও বুধবার টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। সিনেমাটির বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করে এর শিল্পী কলাকুশলীরা।

ছবির নির্মাতা দীপঙ্কর দীপন বললেন, ‘ঢাকা অ্যাটাক’ অনেকেই দেখেছেন। আবার অনেক মানুষ ছবিটি দেখার সুযোগ পাননি। কারণ, সবাই তো আর সিনেমা হলে গিয়ে ছবি দেখার সুযোগ বা সাহস পান না। সেই না দেখা মানুষগুলোর জন্য সিনেমাটি এবার ইউটিউবেও উন্মুক্ত হলো। আশা করছি এর মাধ্যমে দর্শকদের মনের ক্ষুধা মেটাবে।

সানী সানোয়ারের চিত্রনাট্যে আলোচিত ‘ঢাকা অ্যাটাক’-এ আরিফিন শুভ, মাহিয়া মাহি ছাড়াও আরো অভিনয় করেছেন এবিএম সুমন, তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, কাজী নওশাবা, সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন ও আলমগীরসহ অনেকে।

‘ঢাকা অ্যাটাক’ ছবিটি দেখুন এখানে:  

ডেইলি বাংলাদেশ/এনএ