ঘরে বসেই  ‘ফাগুন হাওয়ায়’ দেখার সুযোগ‍

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৭ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

ঘরে বসেই  ‘ফাগুন হাওয়ায়’ দেখার সুযোগ‍

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৫ ১৪ মার্চ ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দর্শকরা এবার ঘরে বসেই দেখতে পাবেন তৌকির আহমেদ পরিচালিত নুসরাত ইমরোজ তিশা ও সিয়াম আহমেদ অভিনীত সিনেমা  ‘ফাগুন হাওয়ায়’। ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে নির্মিত বাংলাদেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য এ সিনেমাটি মুক্তি পাচ্ছে অনলাইন প্লাটফর্ম আইফ্লিক্সে। এতে বাংলাদেশের দর্শকরা ছাড়াও সারা পৃথিবীর দর্শকেরা এখন ছবিটি দেখতে পাবেন।

শুক্রবার (১৫ মার্চ) থেকেই ‘ফাগুন হাওয়ায়’ আইফ্লিক্সে দেখা যাবে। অনলাইনে চলচ্চিত্রটির মুক্তি উপলক্ষ্যে বৃহস্পতিবার চ্যানেল আই-এর ছাদ বারান্দায় সংবাদ সম্মেলন ও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড ও চ্যানেল আই-এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, চ্যানেল আইয়ের বার্তা প্রধান ও গণমাধ্যাম ব্যক্তিত্ব শাইখ সিরাজ এবং ইমপ্রেস টেলিফিল্মের কনসাল্টেন্ট (ফিল্ম) ও চলচ্চিত্র পরিচালক আবু শাহেদ ইমন।

আইফ্লিক্সের পক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান রবি’র  ভাইস প্রেসিডেন্ট ইকরাম কবির, আইফ্লিক্সের কান্ট্রি ম্যানেজার জনাব ইমরুল করিমসহ আর অনেকে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ‘ফাগুন হাওয়ায়’-এর পরিচালক তৌকীর আহমেদ, অভিনেতা সিয়াম আহমদে ও নুসরাত ইমরোজ তিশা।

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত ‘ফাগুন হাওয়ায়’ সিনেমাটি মুক্তির পর থেকে প্রশংসিত হয়েছেন। দেশে মুক্তির পর চলচ্চিত্রটি এখন চলছে যুক্তরাষ্ট্র, কানাডা ও অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে।

সিনেমাটিতে তিশা ও সিয়াম ছাড়া অভিনয় করছেন শহীদুল আলম সাচ্চু, আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, সাজু খাদেম, আজাদ সেতু, বলিউডের অভিনেতা যশপাল শর্মাসহ অনেকে। 

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics