ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়েছে দুর্বৃত্তরা 

ঢাকা, শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০,   চৈত্র ২০ ১৪২৬,   ০৯ শা'বান ১৪৪১

Akash

ঘরে ঢুকে অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়েছে দুর্বৃত্তরা 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৫৮ ১২ মার্চ ২০২০  

অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা

অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা

রাজধানীর শাহ আলীতে বাসায় ঢুকে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। তার নাম, জোবায়দা জালাল সামান্তা (২২)। অন্তঃসত্ত্বা এ গৃহবধূকে জখম করে স্বর্ণলংকার ও টাকা পয়সা নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার সন্ধ্যায় জি ব্লকের ৫ নম্বর রোডের ৩ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। তবে এটা ডাকাতি না অন্য বিষয় তা জানতে বৃহস্পতিবার সন্ধ্যায় ওই বাসা পরিদর্শনে যান শাহ আলী থানার ওসি ও পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তারা। 

শাহআলী থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া ঘটনাস্থল থেকে ডেইলি বাংলাদেশকে বলেন, গতকাল সন্ধ্যায় ঘটনার পর আহত গৃহবধূকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যায় তার স্বজনরা। তাই কোনো অভিযোগ করতে পারেননি। আজ তিনি সুস্থ হয়ে বিকেলে বাসায় ফিরেছেন। পরে তার স্বামী অভিযোগ করেন। তাই ঘটনা শোনে আমি ও উচ্চপদস্থ কর্মকর্তরা ঘটনাস্থলে এসেছি। আসল ঘটনা জানার জন্য আহত গৃহবধূকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে ওই বাসায় গিয়ে দরজা ভাঙা,কিংবা অন্য কিছু ভাঙার চিহ্ন পাওয়া যায়নি। জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তদন্তের স্বার্থে তিনি বিস্তারিত আর কিছুই জানাননি। এ বিষয়ে পরে জানানো হবে বলেও জানান তিনি।

এদিকে আহত গৃহবধূর স্বামী মাহবুব হোসেন রানা জানান, তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না। পরে খবর পেয়ে আহত স্ত্রীর চিকিৎসার জন্য তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে যান। তার স্ত্রীর গলা, হাত ও পেটে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে বলে তিনি অভিযোগ করেন। তাই প্রথম স্ত্রীর চিকিৎসার ব্যবস্থা করেন। পরে পুলিশে অভিযোগ করা হয়। 

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে