ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে ‘সদিচ্ছা’

ঢাকা, শুক্রবার   ০৫ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২২ ১৪২৭,   ১২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে ‘সদিচ্ছা’

জাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩৪ ৯ এপ্রিল ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দিনাজপুরের খানসামায় করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পড়া মানুষের মাঝে খাদ্যসামগ্রী তুলে দিয়েছে 'সদিচ্ছা ফাউন্ডেশন'র সদস্যরা।

বুধবার খানসামার কয়েকটি গ্রামের ১২৫টি পরিবারের বাড়ি পর্যন্ত গিয়ে খাদ্য সহায়তা হিসেবে চাল, ডাল, তেল, আলুসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন সংগঠনটির সদস্যরা।

এ বিষয়ে সংগঠনটির সদস্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ওমর ফারুক বলেন, আমরা করোনাভাইরাসের কারণে অসহায় হয়ে পরা ১২৫টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দিয়েছি। এ বিষয়ে আমাদের কজন বড় ভাই সর্বাত্মক সহযোগিতা করেছেন। তাদের সহযোগিতা ছাড়া এ উদ্যোগ বাস্তবায়ন সম্ভব হত না।

তিনি আরো বলেন, আরও ৫০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তার পাশাপাশি চিকিৎসা সামগ্রী বিতরণ করতে চাই। এজন্য সবার দোয়া ও সহযোগিতা প্রয়োজন। এভাবে সবারই এখন মানুষের পাশে দাঁড়ানো উচিত।

সদিচ্ছার ত্রাণ বিতরণ কার্যক্রমের পৃষ্ঠপোষক মোমেনুল ইসলাম বলেন, আমরা নিজেদের জায়গা থেকে যতটা সম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এই দুর্যোগকালীন সময়ে সবারই উচিত সমাজের অসহায়দের পাশে দাঁড়ানো। এতে করে যেকোনো সংকট মোকাবিলা সহজ হবে।

এর আগে সদিচ্ছা ফাউন্ডেশনের পক্ষ থেকে খানসামার কয়েকটি স্থানে করোনাভাইরাসের সংক্রমণ রোধে জীবাণুনাশক স্প্রে ও জনসচেতনতামূলক ক্যাম্পেইন করা হয়। এ সংগঠনের স্বেচ্ছাসেবীরা বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত।

ডেইলি বাংলাদেশ/জেডএম