.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

গ্রেনেড-পেট্রলবোমা নিক্ষেপ জঙ্গি আস্তানা থেকে

 প্রকাশিত: ১২:০২ ৫ সেপ্টেম্বর ২০১৭  

রাজধানীর মিরপুরে মাজার রোডে জঙ্গি আস্তানায় অভিযান চলাকালে র‍্যাবকে লক্ষ্য করে গ্রেনেড ও পেট্রলবোমা ছোড়া হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাতে দারুস সালাম এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রাখে র‌্যাব। এর পর রাত ১টায় সেখানে অভিযান শুরু করে র‌্যাব সদস্যরা।

এ বিষয়ে র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান জানান, গতকাল সোমবার রাত ১টার দিকে ওই বাড়ি থেকে চারটি বোমা ছোড়া হয়। তবে এতে কেউ হতাহত হয়নি। তিনি আরও জানান, ওই বাড়িতে অভিযান চালানো হচ্ছে।

মুফতি মাহমুদ খান বলেন, অভিযানের শুরুতে ওই ছয়তলা ভবনের পঞ্চম তলা থেকে জঙ্গিরা বেশ কয়েকটি আইইডি বোমার বিস্ফোরণ ঘটায়। পরে আমাদের লক্ষ্য করে বেশ কয়েকটি ককটেল বোমা নিক্ষেপ করে। সে সময় জঙ্গিদের সঙ্গে বেশ কয়েকবার গুলি বিনিময় হয়।

এদিকে র‌্যাব জানায়, টাঙ্গাইলে জঙ্গি আস্তানায় অভিযানের সূত্র ধরে দারুস সালামের বাঁধন সড়কের এই জঙ্গি আস্তানায় অভিযান চালানো হচ্ছে।
ডেইলি বাংলাদেশ/আরএজে

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ