Alexa গ্রামের বাড়িতেই মিথির দাফন

ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯,   কার্তিক ৫ ১৪২৬,   ২১ সফর ১৪৪১

Akash

এফআর টাওয়ারে আগুন

গ্রামের বাড়িতেই মিথির দাফন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১১ ২৯ মার্চ ২০১৯   আপডেট: ১৭:৩৫ ২৯ মার্চ ২০১৯

বগুড়ার আদমদীঘি উপজেলার বশিপুর গ্রামে দাফন করা হয়েছে তানজিলা মৌলি মিথির মরদেহ। এরআগে বৃহস্পতিবার বনানী এফআর টাওয়ারে আগুনে পুড়ে মারা যান মিথি। শুক্রবার সকালে মিথির মরদেহ গ্রামের বাড়ি পৌছলে আশপাশের মানুষজন ভিড় করতে থাকে। 

মিথি আদমদীঘি উপজেলার সান্তাহার পৌরসভার বশিপুর গ্রামের অ্যাডভোকেট মাসুদুর রহমান মাসুদের মেয়ে। এফআর টাওয়ারে একটি ট্যুরিজম কোম্পানিতে চাকরি করতেন। মিথির প্রায় ৮ মাস আগে ঢাকায় ইয়েচ ইয়ার লাইনে চাকরিতে থাকার সময় কুমিল্লার রায়হানুল ইসলামের সঙ্গে বিয়ে হয়। তারা স্বামী স্ত্রী মিরপুরে ভাড়া বাসায় থাকতেন। 

মিথির বড় চাচা সরদার মো সালাউদ্দিন বলেন, মিথির অফিস ছিলো এফআর টাওয়ারের ১০ তলায়। এই টাওয়ারে আগুন লাগার পর আটকা পড়ে যায় সে। এরপর মোবাইল ফোনে জানালেও বের করা সম্ভব হয়নি। বিকেলে তার শরীর ঝলসানো অবস্থায় ফায়ার সার্ভিস উদ্ধার করে কুর্মিটোলা হাসাপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর মিথি মারা যায়। তার পরিচয়পত্র দেখে মরদেহ সনাক্ত করার পর কর্তৃপক্ষ পরিবারের নিকট লাশ হস্তান্তর করেন। মিরপুর প্রথম নামাজে জানাজে শেষে শুক্রবার বেলা সাড়ে ১১টায় বশিপুর নিজ গ্রামে মরদেহ নিয়ে আসার পর বাদ জুম্মা মরহুমার ২য় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেডএম