গ্যাসের আগুনে একই পরিবারের চারজনের মৃত্যু

ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১৩ শাওয়াল ১৪৪০

গ্যাসের আগুনে একই পরিবারের চারজনের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৪৯ ২২ মে ২০১৯   আপডেট: ১৫:১৩ ২৩ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গাজীপুর সিটি করপোরেশনের ইসলামপুর এলাকায় বুধবার রাতে একটি বাড়িতে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে সৃষ্ট আগুন দুই শিশুসহ এক পরিবারের চারজনের মৃত্যু হয়েছে। 

নিহতরা ব্যক্তিরা হলেন- পটুয়াখালী জেলার বাউফলের বাসিন্দা পোশাক শ্রমিক শাহ আলম ও তার স্ত্রী মনিরা এবং ছেলে বায়েজিদ ও মেয়ে ফাতেমা। শাহ আলম দম্পতি ইসলামপুর এলাকায় ভাড়া বাসায় বসবাস করে রেনেসা অ্যাপারেল নামে একটি পোশাক কারখানায় শাহ আলম কোয়ালিটি ইন্সপেক্টর পদে এবং তার স্ত্রী মনিরা বেগম একই কারখানায় সুইং অপারেটর পদে চাকরি করতেন।  

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন বলেন, ইসলামপুর এলাকায় মো. ইকবাল হোসেনের বাড়িতে স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন শাহ আলম। ঘটনার সময় রাতে গ্যাসের চুলায় রান্না করছিলেন শাহ আলমের স্ত্রী মনিরা। একপর্যায়ে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে পুরো ঘরে আগুন লেগে যায়। এ সময় ঘরে থাকা শাহ আলম, তার স্ত্রী মনিরা, ছেলে বায়েজিদ ও মেয়ে ফাতেমা অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

জিএমপির এডিসি ক্রাইম আব্দুল হানিফ জানান, পুলিশ সুরতাহাল শেষে মরদেহ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনায় মৃত্যু হওয়ায় স্বজনরা আবেদন করলে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হবে। এছাড়া থানায় অপমৃত্যু মামলা হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম