গৌরীপুরে অসহায়দের ঈদ উপহার দিলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা

ঢাকা, বুধবার   ০৩ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২০ ১৪২৭,   ১০ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

গৌরীপুরে অসহায়দের ঈদ উপহার দিলেন স্বেচ্ছাসেবকলীগ নেতা

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:০৯ ২৩ মে ২০২০  

অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রর উদ্যোগে এবং কয়েকজন তরুণের স্বেচ্ছা প্রয়াসে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে অসহায়দের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

শুক্রবার করোনার কারণে কর্মহীন গৌরীপুর পৌরসভার অসহায়দের মাঝে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি। 

এই কার্যক্রমের সঙ্গে যুক্ত ছাত্রলীগ কর্মী ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র রাকিন শাহরিয়ার  রিশাদ বলেন, করোনা পরিস্থিতিতে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে এই কার্যক্রম একটি দিনের জন্য হলেও কিছুটা আনন্দ এবং খুশি বয়ে আনবে অসহায় পরিবারের মাঝে। সবার নিরলস শ্রমের মধ্য দিয়ে আমাদের প্রচেষ্টা সফল হয়েছে। 

এ ব্যাপারে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র বলেন, পৌর এলাকার অসহায় মানুষদের সঙ্গে ঈদের আনন্দ ভাগ করে নেয়ার ক্ষুদ্র প্রয়াসে এ ধরনের উদ্যোগ নেই। নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রীর চাল ডালের পাশাপাশি একটি পরিবারের ঈদের স্পেশাল কিছু উপকরণ সেমাই, নুডলস, গুড়ো দুধ, চিনি, কিসমিস এসবও যুক্ত করেছি। এতে করে একবেলা হলেও অন্তত ঈদের দিনে অসহায় মানুষের মুখে হাসি ফুটবে। 

ডেইলি বাংলাদেশ/জেডএম