Alexa গোয়ায় যৌনতা ভরপুর!

ঢাকা, শনিবার   ১৭ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

গোয়ায় যৌনতা ভরপুর!

ভ্রমণ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩৬ ২৫ জুলাই ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি ভারতের গোয়া। একদিকে সমুদ্রের নীরব হাতছানি, অন্যদিকে পাহাড়ের অপূর্ব শোভা উপভোগ করতে প্রতিনিয়ত হাজারো পর্যটক ভিড় করেন সেখানে। তবে রাজ্যের কংগ্রেস বিধায়ক ও প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনো ফালেইরো বলেন, গোয়ায় যৌনতা ভরপুর! দিনে দিনে ভারতের ‘যৌনতার রাজধানী’ হয়ে উঠছে গোয়া। তার মতে, ক্যাসিনো, মাদক ও যৌনব্যবসার লাগামহীনতা গোয়াকে পাপের শহরে পরিণত করেছে।

আরো পড়ুন: পাঁচ হাজারেই যেভাবে গোয়া ঘুরবেন!

ইন্ডিয়া টুডে'র এক প্রতিবেদনে বলা হয়, ক্যাসিনোকে কেন্দ্র করে গোয়া এখন যৌনতার কেন্দ্রস্থলে পরিণত হয়েছে। বাঘা সৈকতের তীরে একটি জায়গা ক্যাসিনো পয়েন্ট নামেই পরিচিত। সেখানেই রয়েছে বহু ক্যাসিনো। জায়গাটি মূলত বার, নাইটলাইফ, ক্যাসিনোর জন্য পর্যটকদের কাছে বিখ্যাত। এসব জায়গায় ঢুকতেই চোখে পড়ে আলোকসজ্জা ও সুনসান নীরবতা। ক্যাসিনোতে যাওয়া পর্যটকরা চাইলে এসব কক্ষেই রাত্রিযাপন করতে পারেন।

সংবাদমাধ্যম নিউজ১৮ এক প্রতিবেদনে জানায়, সোমবার ভারতের গোয়া বিধানসভায় পর্যটন বিভাগে অনুদান মঞ্জুরের বিষয়ে আলোচনা চলছিল। সেই আলোচনায় ওই বিধায়ক বলেন, এভাবে চলতে থাকলে আমরা ভারতের যৌনতার রাজধানীতে পরিণত হব। তারপর দেশের মাদকের রাজধানীতে। তার অভিযোগ, রাজস্বের লোভেই এই সব কর্মকাণ্ডের বাড়বাড়ন্ত নিয়ে কোনো পদক্ষেপ করছে না বর্তমান সরকার।

ডেইলি বাংলাদেশ/এনকে

Best Electronics
Best Electronics