গোপালপুরে জ্বর-সর্দি নিয়ে ফার্মাসিস্টের মৃত্যু

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭,   ১৯ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

গোপালপুরে জ্বর-সর্দি নিয়ে ফার্মাসিস্টের মৃত্যু

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:২৪ ২৯ মে ২০২০   আপডেট: ২৩:২৭ ২৯ মে ২০২০

প্রশান্ত কুমার চন্দ

প্রশান্ত কুমার চন্দ

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ঝাওয়াইল বাজারের ফার্মাসিস্ট ও প্রাইভেট প্র্যাকটিশনার প্রশান্ত কুমার চন্দ জ্বর-সর্দি নিয়ে মারা গেছেন। তিনি ওই এলাকার প্রতাপ চন্দের ছেলে। 

শুক্রবার বিকেলে ধানমন্ডির আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সোমবার জ্বর, কাশি ও সর্দি নিয়ে তিনি ঢাকা মহানগর হাসপাতালে ভর্তি হন। অবস্থার অবনতি ঘটলে বৃহস্পতিবার তাকে ঢাকার ধানমন্ডি আনোয়ার খান মডার্ন কলেজ ও হাসপাতালে নেয়া হয়। সেখানে তাকে আইসিইউতে রাখা হয়। 

অধ্যাপক ডা. মো. রফিকুল ইসলাম জানান, প্রশান্ত তার গ্রামের ছেলে। করোনার উপসর্গ নিয়ে গত বৃহস্পতিবার এখানে ভর্তি হন। তাকে সব ধরনের চিকিৎসা দেয়া হয়। করোনা পরীক্ষার জন্য তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।  

প্রশান্তের বড় ভাই ভূঞাপুর ইব্রাহীম খাঁ সরকারি কলেজের সহকারি অধ্যাপক প্রভাষ চন্দ খবরটি নিশ্চিত করে জানান, ঝাওয়াইল বাজারে প্রসন্ন মেডিক্যাল হল নামে প্রশান্তের একটি ক্লিনিক রয়েছে। সরকারি চাকরি বাদ দিয়ে তিনি গরিব মানুষকে এখানে সারা জীবন চিকিৎসা সেবা দিয়ে গেছেন। তাকে সরকারি নিয়মে ঢাকায় দাহ করা হবে বলে জানান তিনি।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রাজি জানান, প্রশান্তের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ হলে সরকারি নিয়ম অনুযায়ী বাসাবাড়ি ও ক্লিনিক লকডাউন করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ