Alexa গোপালগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন ফরম বাতিল

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

গোপালগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন ফরম বাতিল

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি

 প্রকাশিত: ১৮:০৩ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৮:০৩ ২ ডিসেম্বর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

গোপালগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী সামছুল আলম খান চৌধুরীর মনোনয়ন বাতিল হয়েছে।

রোববার জেলা রিটার্নিং অফিসার ও গোপালগঞ্জ ডিসি এ ঘোষণা দেন। এসময় বলা হয়, ভোটারদের স্বাক্ষর ঠিক না থাকায় তার মনোনয়ন ফরম বাতিল করা হয়। গোপালগঞ্জ-১ আসনে বাকী ৬জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হয়েছে।

গোপালগঞ্জ-১ সংসদীয় আসনে ৭ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এরমধ্যে আওয়ামী লীগের ১ জন, বিএনপির ২ জন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ১ জন, বাসদের ১ জন, এলডিপির ১ জন এবং স্বতন্ত্র প্রার্থী ১ জন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩