.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

গোপালগঞ্জে বিএনপির সভাপতিকে অবাঞ্ছিত ঘোষণা

গোপালগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২০:২০ ১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২১:০৯ ১ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গোপালগঞ্জ জেলা বিএনপির সভাপতি সিরাজুল ইসলাম সিরাজকে শুক্রবার রাতে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এম. মুনসুর আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেলা বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে জেলা বিএনপি ও সব অঙ্গ সংগঠনের যৌথসভা হয়। এতে জেলা বিএনপি’র সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ দল বিরোধী কার্যকলাপ, এলাকায় না আসা, কর্মীদের বিপদে কোনো প্রকারের খোঁজ খবর না নেয়া, দলীয় কার্যক্রম থেকে সম্পূর্ণরূপে নিজেকে বিরত রাখাসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের কোনো নেতা-কর্মীর সঙ্গে কোনো যোগাযোগ না করে গোপনে নিজ কর্মচারীর মাধ্যমে মনোনয়ন ফরম জমা দেয়ার অভিযোগে তাকে গোপালগঞ্জ জেলা বিএনপি অবাঞ্ছিত ঘোষণা করেছে।

গোপালগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এম,মনসুর আলী বলেন, দলের নেতা-কর্মীরা তার বিরুদ্ধে  নানা অভিযোগ আনায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রেস বিজ্ঞপ্তিটি বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নিকট পাঠানো হয়েছে।  

এ ব্যাপারে সিরাজুল ইসলাম সিরাজ বলেন, যারা তাকে অবাঞ্চিত ঘোষণা করেছে তাদের গোপালগঞ্জবাসী আগে থেকেই চেনেন। তারা যে কি বলতে পারেন, তা আমার থেকে জনগণই ভালো জানেন।

ডেইলি বাংলাদেশ/জেএস

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ