Alexa গোপালগঞ্জে বাস-থ্রিহুইলার সংঘর্ষে নিহত ১২

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

গোপালগঞ্জে বাস-থ্রিহুইলার সংঘর্ষে নিহত ১২

গোপালগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:০৬ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৪:৫২ ২১ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গোপালগঞ্জের হরিদাসপুরে বাস ও থ্রি-হুইলারের সংঘর্ষে নারী ও শিশুসহ ১২ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে।

নিহতদের মধ্যে ৮ জন পুরুষ, ৩ জন শিশু ও ১ জন নারী রয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা- খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়েছে।

নিহতরা হলেন-গোপালগঞ্জ সদরের নিমতলা গ্রামের আক্কাস মোল্লার ছেলে সাদ্দাম হোসেন, একই উপজেলার শুকতাইলের বটতলা গ্রামের ফিরোজ মোল্লার ছেলে রাজিব মোল্লা, চন্দ্রদিঘলিয়া গ্রামের সলেমান সিকদারের ছেলে জগলুল সিকদার, সুলতানশাহী গ্রামের গ্রামের আল আমিনের ছেলে নয়ন শেখ ও মেয়ে মরিয়াম, তেবাড়িয়া গ্রামের কাশেম শেখ ও আবু বক্কার শেখ, দুমদিয়া গ্রামের ঝিলু গাজীর ছেলে মোর্শেদ গাজী, মাদারীপুরের টেকেহাটের সিরাজ ব্যাপারীর স্ত্রী রেণু বেগম, টেকেরহাটের সিরাজ ব্যাপারীর মেয়ে মেঘলা । বাকী দু্ই জনের পরিচয় পাওয়া যায়নি।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের পরিদর্শক মো রুবেল শেখ ও সদর থানার ওসি (তদন্ত) গোলাম ফারুক বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা থি-হুইলারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাস ও থ্রিহুইলার দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে ৬ জন নিহত ও ১৫ জন আহত হয়।

পরে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন নিহত ও আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠায়। পরে সেখানে আরো ৬ জন নিহত হন।

এখন পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। ডিসি মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার ও  এসপি সাইদুর রহমান খান ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ/এমকেএ