গোপালগঞ্জে করোনায় একজন ও জ্বর-শ্বাসকষ্টে দুইজনের মৃত্যু
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=191554 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

গোপালগঞ্জে করোনায় একজন ও জ্বর-শ্বাসকষ্টে দুইজনের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০১ ২ জুলাই ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গোপালগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে একজন ও উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। তারা গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার সকালে ও বুধবার রাতে তারা মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক বলেন, মৃত ব্যক্তিরা হলেন, সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের মোতালেব মিয়া এবং মানিকদাহ গ্রামের দিপংকর শিরালী। এদের মধ্যে প্রথম ব্যক্তি ১ জুলাই এবং ৩০ জুন দ্বিতীয় ব্যক্তি শ্বাসকষ্ট, সর্দি, জ্বর ও কাশি নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। পরে তাদের নমুনা সংগ্রহ করা হয়।

তিনি আরো বলেন, শহরের মৌলভীপাড়ার বাসিন্দা টুকু কাজী নামে এক ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার রাতে তিনি তার বাসায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এদিকে, গোপালগঞ্জে নতুন করে ২৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সদর উপজেলায় ৪ জন, টুঙ্গিপাড়ায় ৭ জন, কোটালীড়ায় ৬ জন, কাশিয়ানীয় ২ জন এবং মুকসুদপুর উপজেলায় ৮ জন।

জেলায় এ পর্যন্ত ৫ হাজার ২৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে মোট আক্রান্ত রোগীর সংখ্যা ৭১১ জন। সুস্থ হয়েছেন ৩৭৯ জন। বর্তমানে জেলার বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন ৩২১ জন। 

ডেইলি বাংলাদেশ/আরএম