গোপন রোগের কথা স্ত্রী বলে দেয়ায় লজ্জায় স্বামীর আত্মহত্যা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=135427 LIMIT 1

ঢাকা, শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৪ ১৪২৭,   ৩০ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

গোপন রোগের কথা স্ত্রী বলে দেয়ায় লজ্জায় স্বামীর আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৪ ২৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৭:৪৬ ২৯ সেপ্টেম্বর ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বিবাহ বার্ষিকীর ঠিক এক দিন আগে, নিজের স্ত্রীর ওরনা পাখার সঙ্গে লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করল গুজরাটের আহমেদাবাদের অমরাবতীর এক যুবক। সে তার সুইসাইড নোটে লিখেছে, তার স্ত্রী, শ্বাশুরি, এবং শালা বিশ্বাস ভঙ্গ করে আত্মীয় ও বাইরের মানুষদের জানিয়েছে যে, সে HIV পজেটিভ। সেই অপমানেই আত্মহত্যা করেন তিনি।   

পুলিশ সূত্রে জানা গেছে, আত্মঘাতী যুবক তার সুইসাইড নোটে লিখেছেন, তাদের ১২ বছরের সম্পর্ক। চার বছর আগে তারা বিয়ে করেন। বিয়ের আগেই তিনি তার স্ত্রীকে জানিয়েছিলেন, তিনি নিজের রক্ত পরীক্ষা করিয়েছেন। যাতে ধরা পরেছে সে HIV পজেটিভ।

সেই সময়ে আত্মঘাতী যুবকের স্ত্রী শুনে বলে ছিলেন, সে এই কথা পরিবারের মধ্যেই গোপন রাখবেন। কিন্তু তা তিনি ভঙ্গ করায়, আত্মঘাতী স্পষ্ট লিখেছেন, তার মৃত্যুর জন্য বর্তমানে দায়ি তার স্ত্রী। 
স্থানীয় সরকারি হাসপাতালে নিজের চিকিৎসা নিচ্ছিলেন ওই যুবক। এদিন যুবকের বাবার কথার ভিত্তিতে এফআইআর দায়ের করেছে পুলিশ।

পেশায় নিরাপত্তারক্ষী ওই যুবকের বাবা পুলিশকে জানিয়েছেন, ঘটনার দিন তিনি হঠাৎ দেখেন তার ছোটো ছেলে অর্থাৎ আত্মঘাতী যুবক মানসিক অবসাদের একটি পোস্ট তাকে পাঠিয়েছেন। তিনি সঙ্গেসঙ্গে নিজের বড় ছেলেকে ফোন করেন।

এরপরই তারা ওই যুবকের বাড়ি গিয়ে দেখেন, ততক্ষণে সে ফাঁস লাগিয়ে ঝুলে পরেছে। এরপর দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে গেলে চিকিৎসকেরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন।  এরপর যুবকের পরিবারের পক্ষ থেকে তার স্ত্রী, শ্বাশুরি ও শালার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। 

ডেইলি বাংলাদেশ/এমএইচ