Alexa গোপনেই বিয়ে করলেন সালমান খান!

ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

গোপনেই বিয়ে করলেন সালমান খান!

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৭ ১৪ জুলাই ২০১৯   আপডেট: ১৭:২০ ১৪ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বলিউডের সুপারস্টার সালমানের বিয়ে নিয়ে কম জল ঘোলা হয়নি। এই নায়কের বিয়ে নিয়ে বলিউড মহল থেকে সাধারন দর্শকদের মধ্যে সবসময়ই অন্যরকম আগ্রহ কাজ করতো। অসংখ্যবার বিয়ে গুজব ছড়িয়েছে এই অভিনেতা। কিন্তু সব গুজবই মিথ্যে প্রমাণিত হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত কি বিয়েটা সেরেই ফেললেন সালমান! সামাজিক যোগাযোগমাধ্যমে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে, বিয়ে করছেন সালমান। মালাবদল করছেন।

বয়স ৫৩ হলেও ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত ব্যাচেলর সালমান খান। আর বোধ হয় বিয়ে করবেন না সুপারস্টার! এরইমধ্যে সালমানের অনেক ভক্ত হতাশায় নিমজ্জিত হয়েছেন। তবে অনেকে এখনো অপেক্ষায় রয়েছেন, কবে সালমান তার বিয়ের দিন-তারিখ ঘোষণা দেবেন। আর সালমানও সেই আশা জিইয়ে রেখেছেন। বিগ বস বা সিনেমার প্রচারণা, সবখানে একটিই টপিক।

তবে এবার মনে হচ্ছে, ভক্তদের আর অপেক্ষার প্রয়োজন নেই। ভিডিওটি দেখে মনে হচ্ছে, সত্যিই বিয়ে করে ফেলেছেন সালমান খান। অবাক করার বিষয় হলো, অন্য কাউকে নয়, ভিডিওতে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের গলায় মালা দিলেন তিনি। 

ভিডিওতে দেখা যাচ্ছে, নীল রঙের শেরওয়ানি পরেছেন সালমান খান। আর লাল রঙের শাড়ি ও মাথায় ফুলের মালা লাগানো অবস্থায় দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফকে। দুজনেই একে অন্যের গলায় মালা পরিয়ে দিচ্ছেন। বিয়েতে উপস্থিত অতিথিরা দুজনের উপর ফুল ছুঁড়ছেন। আনন্দে হাততালি দিচ্ছেন।

তাহলে কী গোপনেই বিয়ে করেছেন তারা?  না, বাস্তবে বিয়ে করেনি তারা। ভিডিওটি কিছুদিন আগে মুক্তি পাওয়া সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’-এর একটি দৃশ্য, যেখানে সালমান ক্যাটরিনাকে বিয়ে করছেন এমন একটি দৃশ্য রয়েছে।

সালমানের সর্বশেষ সিনেমা ‘ভারত’ বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। ভারতের বক্স অফিসে অতিক্রম করেছে ২০০ কোটি রুপির মাইলফলক। আন্তর্জাতিক বক্স অফিসেও ভালো সংগ্রহ করেছে ছবিটি। সেই সাফল্যে বেশ ফুরফুরে মেজাজে আছেন সালমান। এখন তিনি ঘরের প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি ‘দাবাং থ্রি’ নিয়ে ব্যস্ত। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন সোনাক্ষি সিনহা। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিতএ রয়েছেন সোনু সুদ ও প্রমোদ খান্না।

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics