Alexa গোপনেই বাঁধনের ফেরা

ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০,   মাঘ ৬ ১৪২৬,   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

গোপনেই বাঁধনের ফেরা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩২ ১৪ ডিসেম্বর ২০১৯  

আজমেরী হক বাঁধন

আজমেরী হক বাঁধন

অনেক দিন ধরেই আলোচনায় নেই আজমেরী হক বাঁধন। মাঝে একটি ছবিতে অভিনয়ের জন্য নিজেকে প্রস্তুত করেও শেষ পর্যন্ত নিজেকে গুটিয়ে নেন। যার ব্যাখ্যায় বলেছিলেন ব্যক্তিগত কারণের কথা। এরপর থেকে বিরতিতেই রয়েছেন তিনি। কিন্তু এবার জানা গেল গোপনেই একটি সিনেমার কাজ করছেন তিনি। 

জানা গেছে, এই সিনেমার জন্য প্রায় ছয় মাস কোনো ধরনের কাজ করেননি এ অভিনেত্রী। তবে আপতত ছবির পরিচালক, নাম ও অনান্য বিষয়ে বলতে চান না তিনি। তবে বাঁধন জানিয়েছেন, এরইমধ্যে ছবিটির দৃশ্যধারনের কাজ সম্পূন্ন হয়েছে। নতুন বছরে ছবিটি বিভিন্ন ফেস্টিভ্যাল প্রদর্শিত হবে।

দীর্ঘদিন মাঝে বিরতি নিয়েছিলেন বাঁধন, সামনে আবারো নিয়মিত হতে যাচ্ছেন তিনি। তাই আগামী জানুয়ারি কিংবা ফেব্রুয়ারি  থেকে ঈদের নাটকের শুটিংয়ে ফিরবেন এ লাক্স তারকা। 

বাঁধন ২০০৬ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ২য় রানার আপ হন। এরপর থেকেই মিডিয়ায় নিয়মিত কাজ শুরু করেন। তার অভিনীত জনপ্রিয় নাটকগুলোর মধ্যে রয়েছে- বুয়াবিলাস, শুভ বিবাহ, চাঁদ ফুল অমাবশ্যা, বিজি ফর নাথিং, এয়ারকম, চৈতা পাগল, রঙ। 

জনপ্রিয় এ অভিনেত্রী নিজেকে নাটক বা মডেলিংয়ের গণ্ডিতেই আটকে রাখেননি। অনেক আগেই ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘নিঝুম অরণ্যে’ নামের একটি চলচ্চিত্রেও তাকে দেখা মিলেছে। 

ডেইলি বাংলাদেশ/এনএ