Alexa গোপালগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ২ ১৪২৬,   ১৩ জ্বিলকদ ১৪৪০

গোপালগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

গোপালগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১৪:৩৩ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৪:৫৯ ১০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও আনন্দ র‌্যালী করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধুর সমাধিসৌধ বেদীতে পুস্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ।

এরপর মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধা জানায়। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা। 

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খায়ের, টুঙ্গিপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান সোলাইমান বিশ্বাস, সাবেক পৌর মেয়র সরদার ইলিয়াস হোসেন, ভাইস চেয়ারম্যান ইমদাদুল হক বিশ্বাস, পাটগাতী ইউপি আওয়ামী লীগের সভাপতি বাবুল হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া দিবসটি উপলক্ষে মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলায় আনন্দ র‌্যালী ও আলোচনা সভা হয়। মুকসুদপুর ও কা‌শিয়ানী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা শহরে র‌্যালী হয়। এ অনুষ্ঠানে প্রধান অতি‌থি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লী‌গের প্রে‌সি‌ডিয়াম সদস্য এমপি লে. কর্ণেল (অব.) ফারুক খান।

ডেইলি বাংলাদেশ/জেএস