Alexa ‘গুরু’ মাতাবেন ঢাকা, সঙ্গে থাকবেন কারা?

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

‘গুরু’ মাতাবেন ঢাকা, সঙ্গে থাকবেন কারা?

 প্রকাশিত: ১৪:৪১ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১৪:৫০ ৩১ আগস্ট ২০১৮

নগর বাউল জেমস

নগর বাউল জেমস

নগর বাউল জেমস। বাংলা গানের শ্রোতাদের কাছে এই নাম অসামান্য ভালোবাসার। কোটি ভক্তের উন্মাদনার রসদ জোগান এই শিল্পী। ভালোবেসে সবাই তাকে ‘গুরু’ বলে আখ্যায়িত করেন। 

স্টেজে গান গেয়ে উপস্থিত দর্শকদের মাতাতে জেমসের বিকল্প নেই। তার একেকটি পরিবেশনা যেন স্টেজে বাড়তি উন্মাদনা। আর সেই উন্মাদনা ছড়িয়ে দেন উপস্থিত হাজার হাজার শ্রোতার মধ্যে।

তারই ধারাবাহিকতায় এবার উন্মাদনা ছড়াতে মঞ্চে গাইবেন জেমস। আগামী ৭ সেপ্টেম্বর মোহাম্মদপুর ফিজিক্যাল কলেজ মাঠে গান পরিবেশন করবেন তিনি। আইআরবি ইভেন্ট লিমিটেডের উদ্যোগে এবং ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় এদিন অনুষ্ঠিত হবে ‘গর্বিত বাংলাদেশি’ শীর্ষক লাইভ কনসার্ট।

এই কনসার্টে শুধু জেমস নন, গান গাইবেন মাকসুদ ও ঢাকা, মেহরিন এবং ব্যান্ড আর্টসেল।

আয়োজক প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে ৭ সেপ্টেম্বর দুপুর ৩টায় শুরু হয়ে কনসার্টটি, চলবে রাত ১০টা পর্যন্ত। টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। কনসার্টে প্রবেশকারী সকলের জন্য রয়েছে র‌্যাফেল ড্র’র মাধ্যমে পুরষ্কার জেতারও সুবর্ণ সুযোগ। আর এই পুরষ্কার সৌজন্য হিসেবে আইআরবি ইভেন্ট এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অনলাইন সেবা ভিত্তিক প্রতিষ্ঠান আজকের ডিল।

কনসার্টটি উপভোগ করতে হবে টিকেট কেনে। যা পাওয়া যাবে ajkerdeal.com এর ticketchai.com থেকে। পাশাপাশি আইআরবি ইভেন্ট লিমিটেড এর ফেসবুক পেজ থেকেও কেনা যাবে এর টিকেট।

ডেইলি বাংলাদেশ/জেডআই