গুরুদাসপুরে মুক্তিযুদ্ধ বিষয়ক কুইজ প্রতিযোগিতা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=132051 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

গুরুদাসপুরে মুক্তিযুদ্ধ বিষয়ক কুইজ প্রতিযোগিতা

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৬ ১২ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নাটোরের গুরুদাসপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ বিষয়ক কুইজ প্রতিযোগিতা হয়েছে। বৃহস্পতিবার সকালে গুরুদাসপুরের ইউএনও মো. তমাল হোসেনের উদ্যোগে উপজেলা প্রশাসনের আয়োজনে গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে এ প্রতিযোগিতা হয়।

উপজেলার ৩১টি মাধ্যমিক বিদ্যালয় ও ১১টি মাদরাসার ষষ্ঠ থেকে দশম শ্রেণির সাতজন করে শিক্ষার্থী এই লিখিত কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। মোট ৩০০ শিক্ষার্থীদের ৩৫টি প্রশ্নের উত্তর দিতে সময় দেয়া হয় ৪৫ মিনিট। প্রতিটি প্রশ্নই ছিল সংক্ষিপ্ত এবং বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক নিয়ে তৈরি। অংশগ্রহণকৃত শিক্ষার্থীদের মধ্য থেকে মোট ১০জনকে পুরস্কার দেয়া হবে। 

এ সময় উপস্থিত ছিলেন, গুরুদাসপুরের ইউএনও মো.তমাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হাফিজুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আকতার, সহকারী পোগ্রামার (ব্যানবেইস) মো. জহীর আব্বাসী, একাডেমিক সুপারভাইজার বজলুর রশিদ, গুরুদাসপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম মিঠু, শিক্ষক আবু শামিমসহ প্রমুখ।

এ সময় ইউএনও মো.তমাল হোসেন বলেন, শিক্ষার্থীদের বঙ্গবন্ধু-বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ সম্পর্কে নতুন প্রজন্মকে অবহিত করতেই আমাদের এই বিশেষ আয়োজন। আমাদের এই আয়োজন অব্যাহত থাকবে।

ডেইলি বাংলাদেশ/জেএস