গুরুদাসপুরের ইউএনও সপরিবারে করোনা আক্রান্ত!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=193814 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

গুরুদাসপুরের ইউএনও সপরিবারে করোনা আক্রান্ত!

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি       ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৭ ১৩ জুলাই ২০২০  

স্ত্রী-সন্তানের সঙ্গে ইউএনও তমাল

স্ত্রী-সন্তানের সঙ্গে ইউএনও তমাল

নাটোরের গুরুদাসপুরের ইউএনও মো. তমাল হোসেন সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার চার বছরের একমাত্র মেয়ে আগতাও জ্বরে আক্রান্ত। তার নমুনা পরীক্ষার জন্য সংগ্রহ করা হয়েছে।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রবিউল করিম শান্ত জানান, ইউএনওর করোনা পজিটিভ ফলাফল আসে গত শনিবার রাতে। তার স্ত্রীর করোনা শনাক্ত হয় এক সপ্তাহ আগে। 

তিনি আরো জানান, গত চার মাসে ৬০০ জনের বেশি মানুষের শরীর থেকে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষায় ৩৫ জনের ফলাফল পজিটিভ এসেছে। তবে কেউ মারা যাননি।

নাটোরে একজন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে ১৮ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়াল ২৮২ জন। নাটোরের সিভিল সার্জন কার্যালয় এসব তথ্য নিশ্চিত করেছে।

স্থানীয়রা জানান, তার কাজে যোগদানের এক বছর পূর্ণ হলো মাত্র। এরই মধ্যে জয় করে নিয়েছেন
গুরুদসপুর উপজেলাবাসীর মন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকার সময়ে ছুটে বেড়িয়েছেন রাস্তা-ঘাট ব্যবসা প্রতিষ্ঠানে অনিয়ম ধরতে। প্রমোশন পেয়ে যোগ দেন এসিল্যান্ড পদে সেখান থেকেই গুরুদাসপুরের ইউএনও পদে।

ইউএনও তমাল হোসেন বলেন, একজন প্রশাসনিক কর্মকর্তা হিসাবে দায়িত্ববোধ থেকেই মানসিক
ও শারীরিক প্রতিবন্ধী, ভিক্ষুক, শিক্ষার্থীসহ অসহায় মানুষের বিপদে আপদে মানুষের পাশে আছি।
প্রশাসনিক কাজের পাশাপাশি অনেক সময় ব্যক্তিগত উদ্যোগ এবং নিজের অর্থে অনেকের পাশে
দাঁড়িয়েছি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ