Alexa গুরুত্বপূর্ণ ম্যাচে সবার সমর্থন চান সাকিব (ভিডিও)

ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

গুরুত্বপূর্ণ ম্যাচে সবার সমর্থন চান সাকিব (ভিডিও)

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:০৬ ৬ অক্টোবর ২০১৯   আপডেট: ১২:৪৩ ৬ অক্টোবর ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলতে উইন্ডিজে অবস্থান করছেন সাকিব আল হাসান। তার দল বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে এখন কোয়ালিফায়ার খেলার অপেক্ষায় আছেন বিশ্বসেরা অলরাউন্ডার। এর আগে দলের জন্য সমর্থন চেয়ে একটি ভিডিওবার্তায় কথা বলেছেন তিনি। 

শুরুটা তেমন ভালো ছিল না বার্বাডোজ ট্রাইডেন্টসের। প্রথম সাত ম্যাচ শেষে মাত্র ৩ জয়ে প্লে অফের স্বপ্ন অবাস্তব মনে হচ্ছিল তাদের জন্য। তবে দলে সাকিব আল হাসান যোগ দেয়ার পর বদলে যায় দলের পারফরম্যান্স। তিনি আসার পর খেলা তিন ম্যাচের মধ্যে ২টিতে জিতে টেবিলের দুই নম্বরে থেকেই প্লে অফের টিকিত কেটেছে বার্বাডোজের দলটি। 

দ্বিতীয় স্থানে থাকায় ফাইনালে ওঠার জন্য দুবার সুযোগ পাবে সাকিবের দল। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে টেবিল টপার গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের মুখোমুখি হবে বার্বাডোজ ট্রাইডেন্টস। এ ম্যাচে জিতলে সরাসরি ফাইনালে চলে যাবে তারা। তবে হেরে গেলে আরেকবার সুযোগ পাবে ফাইনালে যাওয়ার। সেক্ষেত্রে এলিমিনেটর ম্যাচে সেন্ট কিটস ও ত্রিনবাগো নাইট রাইডার্সের মধ্যকার জয়ী দলের সঙ্গে দ্বিতীয় কোয়ালিফায়ার খেলার সুযোগ থাকবে। সে ম্যাচ জিতলেও ফাইনালে যেতে পারবে সাকিবের বার্বাডোজ। 

তবে বার্বাডোজের লক্ষ্য প্রথম ম্যাচেই জয়লাভ করে ফাইনাল নিশ্চিত করা। তাই প্রথম কোয়ালিফায়ারকে বেশ গুরুত্বের সঙ্গে নিয়েছে তারা। অভিন্ন লক্ষ্য টাইগার ক্যাপ্টেন সাকিবেরও। তাই ম্যাচের আগে দোয়া চেয়েছেন দেশে থাকা ভক্ত-সমর্থকদের কাছ থেকে। 

বার্বাডোজ ট্রাইডেন্টসের অফিসিয়াল টুইটার পেজে দেয়া এক ভিডিও বার্তায় বাংলায় সাকিব বলেন, ‘আশা করি সবাই আমাদেরকে অনেক সাপোর্ট করবেন, আপনারা যারা বাংলাদেশে আমাদের খেলা দেখছেন। অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ আমাদের জন্য। আমি নিশ্চিত আপনারা আমাদের পূর্ণ সমর্থন দেবেন এবং আমরা ভালো একটা রেজাল্ট করতে পারব। ধন্যবাদ সবাইকে।’

রোববার বাংলাদেশ সময় রাত ১টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। 

ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এএল/ টিআরএইচ