Alexa গুরুতর অসুস্থ হুমায়ূন সাধু

ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯,   কার্তিক ৪ ১৪২৬,   ২০ সফর ১৪৪১

Akash

গুরুতর অসুস্থ হুমায়ূন সাধু

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৬ ১০ অক্টোবর ২০১৯  

অভিনেতা-নির্মাতা হুমায়ূন সাধু

অভিনেতা-নির্মাতা হুমায়ূন সাধু

অভিনেতা-নির্মাতা হুমায়ূন সাধু গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি রয়েছেন এই অভিনেতা। বৃহস্পতিবার দুপুরে হুমায়ূন সাধুর বড় বোন ফরিদা আক্তার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, চলতি মাসের শুরুর দিকে মাকে দেখতে চট্টগ্রামে যায় হুমায়ূন সাধু। এরপর প্রথমে খুব জ্বর ছিল। জ্বর না কমায় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী গত ৫ অক্টোবর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তখন তার রক্তে ইনফেকশন ধরা পড়ে।

ফরিদা আক্তার বলেন, তুলনামূলক এখন ভালো আছে সাধু। উঠে বসতে পারছে। দুই-একটা কথা বলার চেষ্টা করছে, তবে একদম স্পষ্ট না। শরীরে অনেক জ্বর থাকলেও আজকে জ্বর নেই। বিকেলে এম আর আই পরীক্ষার রিপোর্ট দেখে চিকিৎসকরা পরবর্তী সিদ্ধান্ত নিবেন। তবে চিকিৎসক জানিয়েছেন, সাধু ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবে।

প্রসঙ্গত, মোস্তফা সরয়ার ফারুকীর হাত ধরে শোবিজ অঙ্গনে পা রাখেন হুমায়ূন সাধু। এ পরিচালকের ‘মেড ইন বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে তার অভিনয়ের পথচলা শুরু। ‘ঊনমানুষ’ নাটকে অভিনয় করে দর্শকের নজর কাড়েন সাধু। পাশাপাশি নাটক নির্মাণ করেও প্রশংসা কুড়িয়েছেন সাধু।

ডেইলি বাংলাদেশ/এনএ