গুঞ্জন উড়িয়ে সুরাজ পাঞ্চোলির পাল্টা মামলা 

ঢাকা, শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১১ ১৪২৭,   ০৮ সফর ১৪৪২

গুঞ্জন উড়িয়ে সুরাজ পাঞ্চোলির পাল্টা মামলা 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১১ ১১ আগস্ট ২০২০  

দিশা, সুশান্ত ও সুরাজ পাঞ্চোলি

দিশা, সুশান্ত ও সুরাজ পাঞ্চোলি

প্রয়াত প্রেমিকা জিয়া খানের আত্মহত্যার মামলায় নাম এসেছিল অভিনেতা সুরাজ পাঞ্চোলির। সাত বছর আগের সেই মামলা মিটমাট না হতেই সুশান্তের ম্যানেজার দিশা সালিয়ানের আত্মহত্যায় নাম জড়িয়েছে সুরাজের। এরই মধ্যে এই সম্পর্কিত বিভিন্ন খবর প্রকাশ পেয়েছে গণমাধ্যমগুলোতে। এতোদিন চুপ থাকলেও গুঞ্জন উড়িয়ে এবার মুম্বাইয়ের ভারসোভা থানায় মামলা দায়ের করেছেন তিনি।

মূলত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঠিক এক সপ্তাহ আগে গেল ৮ জুন তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যু হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান ছিল, বহুতল ভবনে তার আবাসন থেকে ঝাঁপ দিয়ে আত্ম্যহত্যা করেছেন দিশা। কিন্তু কেন দিশা আত্মহত্যা করলেন? সুশান্তের মৃত্যুর সঙ্গে কি তার মৃত্যুর কোন যোগসূত্র রয়েছে? এই প্রশ্নও এখন সোশ্যাল মিডিয়ায় উঠতে শুরু করেছে।

এমন চর্চার মাঝেই নানা তদন্তে গণমাধ্যমগুলোতে নাম চলে আসে সুরাজ পাঞ্চোলির। শোনা যায়, সুরাজের সঙ্গে দিশার সম্পর্ক ছিল। এমনকি সন্তান সম্ভবাও ছিলেন দিশা। অনাগত যেই সন্তানের বাবা ছিলেন সুরাজ। এসব বিষয় নিয়েই মিডিয়াতে গুঞ্জন উঠেছে।

তবে সুরাজ পাঞ্চোলির দাবি দিশা বেঁচে থাকা অবস্থায় তার সঙ্গে সম্পর্ক তো দূরে থাক, কখনো সাক্ষাৎই হয়নি। দিশাকে নাকি চিনেই না সুরাজ পাঞ্চোলি। 

ডেইলি বাংলাদেশ/এনএ