গাজীপুরে ১৫ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন এমপি সবুজ

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

গাজীপুরে ১৫ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিচ্ছেন এমপি সবুজ

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:২১ ৩১ মার্চ ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বাড়িতে অবস্থানরত গরিব-দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করছেন গাজীপুর-৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজ।

সারাদেশের ন্যায় গাজীপুরের শ্রীপুরে করোনাভাইরাস সংক্রামণ রোধে কর্মহীন ১৫ হাজার পরিবারের মাঝে মঙ্গলবার খাদ্য সামগ্রী বিতরণ শুরু করছেন এমপি ইকবাল হোসেন সবুজ। তিনি নিজ উদ্যোগে এ আসনের শ্রীপুর-কাউলতিয়া-মির্জাপুর এলাকায় ১৫ হাজার পরিবারের মাঝে পর্যায়ক্রমে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার জন্য মঙ্গলবার থেকে কাজ শুরু করা হয়েছে।

ইকবাল হোসেন সবুজ এমপি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চলমান করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিজ নিজ বাসায় অবস্থানরত গরিব-দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্যদ্রব্য সহায়তা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জনপ্রতিনিধি, স্থানীয় মাতব্বর ও দলীয় নেতাদের মাধ্যমে অসহায় ও দরিদ্র সীমার নিচে বসবাসকারীদের নাম সংগ্রহ করে খাবার পৌঁছে দেয়া হচ্ছে। কেউ যেন বাদ না পড়েন সে জন্য আমরা চেষ্ট করছি। প্রথম পর্যায়ে গাজীপুর-৩ আসনের ১৫ হাজার পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। পরবর্তীতে আরো খাদ্য সামগ্রী দেয়া হবে। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, সাত কেজি চাল, তিন কেজি আলু, এক লিটার তেল ও দুই কেজি ডাল ও পেঁয়াজ।

এ সময় উপস্থিত ছিলেন, শ্রীপুর ইউএনও শেখ শামছুল আরিফিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা একেএম মোহিতুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রণয় ভূষণ দাস।

এছাড়াও উপজেলা আওয়ামলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান বুলবুল, ভাইস চেয়ারম্যান মাহতাব উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক নুরে আলম মোল্ল্যা, কাউন্সিলর মোহাম্মদ হাবিবুল্লাহ, তেলিহাটি ইউপির চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, মাওনা ইউপির সাবেক চেয়ারম্যান আমির হামজা, প্রহলাদপুর ইউপির চেয়ারম্যান নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির হিমু।

ডেইলি বাংলাদেশ/আরএম