ঢাকা, শনিবার   ২৩ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ১০ ১৪২৫,   ১৭ জমাদিউস সানি ১৪৪০

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নারীসহ নিহত তিন

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ১৯:৫৪ ১১ জুলাই ২০১৮  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

 

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়  দুই নারীসহ তিনজন নিহত হয়েছেন।

বুধবার সকালে শ্রীপুরের গোসিংগা সড়কের কর্নপুরে অটোরিকশা চাপায় হাজেরা খাতুন নিহত হন। দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তায় বাসচাপায় রাজিব সিকদার মোহন নিহত হন। অপরদিকে সকালে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের কাপাসিয়া উপজেলায় নিহত হন এক নারী। উপজেলার উজলী দীঘিরপাড় এলাকায় বাসের ধাক্কায় আছিয়া খাতুন নামে এক অটোরিকশা যাত্রী নিহত হন।

শ্রীপুর থানা পুলিশের এসআই কায়সার আহমেদ জানান, কর্নপুর বড়দিঘি এলাকায় সড়ক পারাপারের সময় অটোরিকশা চাপা দিলে ঘটনাস্থলেই হাজেরা খাতুন নিহত হন।

নিহত হাজেরা খাতুন গোসিংগা ইউনিয়নের গুচ্ছগ্রামের রমিজ উদ্দিনের স্ত্রী। নিহতের পরিবারের অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মাওনা হাইওয়ে থানা পুলিশের ওসি দেলোয়ার হোসেন বলেন, ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাস রাজিব শিকদার মোহনকে চাপা দিলে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাওনা চৌরাস্তার আলহেরা হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

নিহতের মরদেহ মাওনা হাইওয়ে থানায় রাখা হয়েছে।

রাজিব সিকদার মোহন বরিশাল সদর উপজেলার চানপাড়া গ্রামের মাহবুব হোসেনের ছেলে। এ ঘটনায় গাড়ি ও চালককে আটক করা হয়েছে।

অপরদিকে কাপাসিয়া থানার এসআই শাহীন জানান, আছিয়া খাতুন সিএনজি অটোরিকশা করে কাপাসিয়ার টোক এলাকার দিকে যাচ্ছিলেন। উজলী দীঘিরপাড় এলাকায় পৌছলে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা জলসিড়ি পরিবহনের একটি বাস পেছন দিক দিয়ে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আছিয়া গাজীপুরের স্টার ফাইভ নামের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। নিহত আছিয়া থাতুন ময়মনসিংহ জেলার নান্দাইল থানার নয়াপাড়া এলাকার আব্দুল বাছেদের স্ত্রী। আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডএম