ঢাকা, সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক...

গাজীপুরে স্বামী হত্যায় স্ত্রী ও প্রেমিকের ফাঁসি

 গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩০, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

১০৫ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

গাজীপুরে পরকিয়ার জেরে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও তার প্রেমিকের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া তাদের ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে গাজীপুরের অতিরিক্ত দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, নিহত আব্দুল হান্নানের স্ত্রী নাজমা বেগম এবং ঝিনাইদহের সোনাতনপুর এলাকার মান্নান হুসাইন।

মামলা সূত্রে জানা যায়, গাজীপুর মহানগরের টঙ্গীর সাতাইশ এলাকায় মোসলেম উদ্দিনের বাড়ির দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন হান্নান ও তার স্ত্রী। মান্নান একই বাসায় সাবলেট হিসেবে বসবাস করতেন। এ সুবাদে নাজমার সঙ্গে তার পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে।

বিষয়টি হান্নান টের পেয়ে মান্নানকে বাসা ছেড়ে দিতে এবং স্ত্রীকে সংশোধন হওয়ার জন্য বলেন। এরই জের ধরে ২০১২ সালের ২৭ জানুয়ারি রাতে নাজমা ও মান্নান যোগসাজসে হান্নানকে শ্বাসরোধ করে হত্যা করে।

এ ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল মান্নান বাদী হয়ে টঙ্গী থানায় মামলা দায়ের করে। পরে ২০১২ সালের ১১ জুন ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে নাজমা ও মান্নানের বিরুদ্ধে পুলিশ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি ও ১৩ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার আদালত এ রায় দেন।

গাজীপুর আদালত পরিদর্শক মো. রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন এপিপি অ্যাডভেকেট ফরিদা ইয়াসমিন এবং আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান (তমিজ) ও আবুল বাশার।

ডেইলি বাংলাদেশ/এআর

সর্বাধিক পঠিত
ওপরে যেতে