Alexa গাজীপুরে সাংবাদিকদের সঙ্গে নতুন এসপির মতবিনিময়

ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৭ ১৪২৬,   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

Akash

গাজীপুরে সাংবাদিকদের সঙ্গে নতুন এসপির মতবিনিময়

 প্রকাশিত: ১৭:৪১ ২৮ আগস্ট ২০১৮   আপডেট: ১৭:৪১ ২৮ আগস্ট ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুরের নতুন এসপি শামসুন্নাহার পিপিএম স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার দুপুরে এসপি কার্যালয়ের সভাকক্ষে এ মতবিনিময় হয়। এসময় বিভিন্ন সমস্যা, নানান ধরনের অভিযোগ, ও অনিয়ম তুলে ধরে তা সমাধানে পুলিশ সুপারের ত্বরিৎ হস্তক্ষেপে কামনা করেন সাংবাদিকরা।

এসপি তার বক্তব্যে গাজীপুরের ঐতিহ্য তুলে ধরে বিরাজমান সমস্যা ও অভিযোগ সমাধানে তার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন, গাজীপুরের সর্বস্তরের পুলিশ কর্মকর্তা ও সদস্যদের জনবান্ধব পুলিশ হিসাবে গড়ে তোলা হবে। বিশেষ করে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ নির্মূলে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণ করা হবে। এছাড়া শান্তি শৃংঙ্খলা রক্ষা ও যানজট নিরসনেও তিনি কার্যকর ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে তিনি সাংবাদিকসহ গাজীপুরবাসীর সহযোগিতা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত এসপি মোহাম্মদ রাসেল শেখ, মো. গোলাম সবুর ও মো. আমীনুল ইসলাম। নতুন এসপি সাংবাদিকদের হাতে ফুলের তোড়া তুলে দিয়ে স্বাগত জানায়।

গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মো. খায়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহিম সরকার, সাবেক সভাপতি নাসির আহমেদ, মুকুল কুমার মল্লিক, মো. মুজিবুর রহমান ও মো. মাজহারুল ইসলাম মাসুম, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ সরকার, মো. আমিনুল ইসলাম, সাংবাদিক শরীফ আহমদ শামীম, শামসুল হক ভূঁইয়া,অধ্যাপক আমজাদ হোসাইন, ফজলুল হক মোড়ল, মো. মনিরুজ্জামানসহ প্রায় অর্ধশত সাংবাদিক উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/আরআর