গাজীপুরে রিটার্নিং অফিসার-প্রার্থী মতবিনিময়

ঢাকা, রোববার   ১৬ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১১ শাওয়াল ১৪৪০

গাজীপুরে রিটার্নিং অফিসার-প্রার্থী মতবিনিময়

গাজীপুর প্রতিনিধি

 প্রকাশিত: ২২:০১ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২২:০৪ ১৯ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বুধবার গাজীপুরে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করেছেন রিটার্নিং অফিসার ও গাজীপুরের ডিসি  ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

বিকেলে ডিসির কার্যালয়ের ভাওয়াল সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা হয়। 

ডিসি ও রিটার্নিং অফিসার ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে সভায় গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মশিউর রহমান, অতিরিক্ত এসপি রাসেল শেখ, র‌্যাবের গাজীপুর ক্যাম্পের ইনচার্জ অতিরিক্ত এসপি আব্দুল্লাহ আল মামুন উপস্থিত ছিলেন।

সভায় আওয়ামী লীগের ৫ জন প্রার্থীদের কেউ অংশ নেননি। তবে গাজীপুর-৪ আসনের সিমিন হোসেন রিমি ও গাজীপুর-৫ আসনের মেহের আফরোজ চুমকির পক্ষে তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

সভায় গাজীপুর-১ আসনের বিএনপি প্রার্থী চৌধুরী তানবীর আহমেদ সিদ্দিকী, গাজীপুর-২ আসনের প্রার্থী সালাউদ্দিন সরকারের প্রতিনিধি এডভোকেট সিদ্দিকুর রহমান, গাজীপুর-৩ আসনের ঐক্য ফ্রন্টের প্রার্থী ইকবাল সিদ্দিকী, গাজীপুর-৪ আসনের প্রার্থী শাহ রিয়াজুল হান্নান, গাজীপুর-৩ আসনের বাসদের প্রার্থী মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, গাজীপুর-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে উপস্থিত প্রতিনিধি কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শহিদুল্লাহ ও গাজীপুর-৫ আসনের আওয়ামী লীগের প্রার্থী মেহের আফরোজ চুমকির প্রতিনিধি অ্যাডভোকেট মকবুল হোসেন কাজল উপস্থিত ছিলেন।

প্রার্থীদের অভিযোগ শুনে ডিসি ও রিটার্নিং অফিসার ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীর বলেন, প্রার্থীদের পর্যাপ্ত নিরাপত্তা ও সমান সুযোগ দেয়ার জন্য পুলিশকে নির্দেশনা দেয়া হয়েছে। আচরণ বিধি বা কোথাও আইনশৃংখলা পরিস্থিতির অবনতির চেষ্টা করা হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ