Alexa গাজীপুরে যুবককে কুপিয়ে হত্যা

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

গাজীপুরে যুবককে কুপিয়ে হত্যা

 প্রকাশিত: ১৬:৪৯ ২০ ডিসেম্বর ২০১৭  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরে মাদক ব্যবসাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। দক্ষিণ বাগব এলাকায় বুধবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত ফিরোজের বাড়ি ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানার পাশরী গ্রামে। কালিয়াকৈরে রতনপুর এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন তিনি।

জয়দেবপুর থানার চক্রবর্তী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই হারুন অর রশীদ জানান, ফিরোজ মাদক সেবন ও বিক্রি করতেন। ব্যবসার টাকা নিয়ে এলাকার কয়েক মাদক ব্যবসায়ীর সঙ্গে তার বিরোধ ছিল। বুধবার ভোরে প্রতিপক্ষরা তাকে দক্ষিণ বাগবের এলাকায় ডেকে নিয়ে কুপিয়ে ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সফিপুর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মা ফিরোজা বেগম জানান, দীর্ঘদিন সফিপুরে কাইয়ুমের বাসায় ভাড়া থাকতো তার ছেলে। সেখান থেকে বিভিন্ন এলাকায় ব্যবসা চালাতো সে। মঙ্গলবার সন্ধ্যায় বাসা থেকে বের হয়। ব্যবসার টাকা পয়সা নিয়ে আবু উজ্জল, আরিফ সরকার, সাইফুলসহ বেশ কয়েকজনের সঙ্গে দ্বন্দ্ব চলছিল তার। এরই জের ধরে রাতে তার ছেলেকে ডেকে নিয়ে আন্ধারমানিক এলাকায় এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

এসআই হারুন অর রশীদ জানান, মাদক ব্যবসার বিরোধকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/আজ/এসআই

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩