গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত 

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭,   ১৯ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত 

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৮ ১ জুন ২০২০   আপডেট: ১৫:১৬ ১ জুন ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুরের কাশিমপুর এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, গুলি, এক লাখ ৭০ হাজার ইয়াবা ও মাদক বহনকারী একটি ট্রাক আটক করা হয়েছে। 

নিহত নুরুল হক কক্সবাজারের উখিয়ার বাসিন্দা। তিনি ইয়াবার চালানসহ গাজীপুর এলাকায় এসেছিলেন। সোমবার ভোরে কাশিমপুরের তেতুইবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় র‌্যাবের এক সদস্যও আহত হয়।

র‍্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-১) এএসপি কামরুজ্জামান বলেন, টেকনাফ থেকে ইয়াবার একটি বড় চালান রোববার রাতে কাশিমপুর হয়ে ঢাকায় পাচার হবে এমন খবরে সেখানে একটি চেকপোস্ট বসানো হয়। পরে রাত ১টার দিকে  চেকপোস্টে তল্লাশি করার সময় একটি ট্রাক থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি করা হয়। এ সময় র‌্যাবও পাল্টা গুলি করে। 

এক পর্যায়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরো বলেন, পরে ওই ট্রাকে তল্লাশি করে এক লাখ ৭০ হাজার  ইয়াবা, একটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ১০ হাজার এক শ’ টাকা উদ্ধার ও ট্রাকটি আটক করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমকে