গাজীপুরে পাঁচ ডাকাত আটক
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=80040 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

গাজীপুরে পাঁচ ডাকাত আটক

গাজীপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৫:৫০ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৫:৫০ ২৯ জানুয়ারি ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরে সোমবার রাতে দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব। সিটি কর্পোরেশনের চত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলো- টাঙ্গাইল সদরের কান্দাপাড়া এলাকার মো. আলমগীর হোসেন, শরীয়তপুর সদরের চরকরপুর এলাকার মো. জাহিদুল ইসলাম, সুনামগঞ্জের জামালগঞ্জ থানা চাঁনপুর এলাকার মোঃ সাদ্দাম হোসেন, গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর নোয়াগাও এলকার মো.  নাজমুল ইসলাম ও আমতলী এলাকার মোঃ ওমর আলী।

র‌্যাব-১ এর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, র‌্যাব-১ এর স্পেশালাইজড কোম্পানি গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চত্বর এলাকায় সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির উদ্দেশে অবস্থান করছে। পরে কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুনের নেতৃত্বে অভিযান চালিয়ে ওই ৫ ডাকাতকে আটক করা হয়।

এসময় তাদের দেহ তল্লালি করে একটি মোটরসাইকেল, একটি চাপাতি, তিনটি চাকু এবং উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা একটি সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্নস্থানে সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং ভয়ভীতি দেখিয়ে মোবাইল, টাকা পয়সা, স্বর্ণালংকার লুটে নিতো।

ডেইলি বাংলাদেশ/জেএইচ