Alexa গাজীপুরে তিন লাশ উদ্ধার

ঢাকা, শনিবার   ১৮ জানুয়ারি ২০২০,   মাঘ ৪ ১৪২৬,   ২২ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

গাজীপুরে তিন লাশ উদ্ধার

 প্রকাশিত: ১৭:২৯ ২১ ডিসেম্বর ২০১৭  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরে পৃথক স্থান থেকে মাথাবিহীন একজনসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

এর মধ্যে, কাপাসিয়ার তরুন পশ্চিমপাড়া খালেকের টেক থেকে মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া টঙ্গীর ফকির মার্কেট থেকে নারীর ঝুলন্ত লাশ এবং শ্রীপুরের বৈরাগীরচালার মোমতাহিনা তেল প্রক্রিয়াজাত কারখানা থেকে এক জনের লাশ উদ্ধার করা হয়েছে।

কাপাসিয়া থানার পরিদর্শক (অপারেশন) মো. মনিরুজ্জামান খান জানান, কাপাসিয়ার তরুন পশ্চিমপাড়া খালেকের টেকে এক যুবকের মাথাবিহীন লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের পরনে ছিল কালো রংয়ের প্যান্ট, কালো ফুল হাতা গেঞ্জি, হলুদ-সাদা সোয়েটার, কালো জুতা ও হাত মোজা। লাশের মাথা খোঁজা হচ্ছে এবং নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

শ্রীপুর থানার এসআই জাহাঙ্গীর আলম নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, বুধবার সকালে পৌর এলাকার বৈরাগীরচালা গ্রামের মোমতাহিনা তেল প্রক্রিয়াজাত কারখানা থেকে এক জনের লাশ উদ্ধার করা হয়েছে। মৃত ইসমাইলের বাড়ি নরসিংদীর শিবপুরে। তিনি কারখানা মালিকের ফুফাত ভাই। দীর্ঘদিন ধরে কারখানার ব্যবস্থাপকের দায়িত্ব পালন করে আসছিলেন তিনি। রাতে তিনি খাওয়া শেষে নিজ কক্ষে ঘুমাতে যান। সকালে ঘুম থেকে না উঠায় স্বজনেরা ডাকাডাকি করে। কোনো সাড়া না পাওয়ায় ঘরে ঢুকে তাকে মৃত দেখতে পায় তারা। ধারণা করা হচ্ছে হৃদক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন।

এছাড়া টঙ্গী থানা পুলিশ ফকির মার্কেট এলাকা থেকে হোসনা নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

ডেইলি বাংলাদেশ/আজ/এসআই