গাজীপুরে ডাকাতির প্রস্তুতি, আটক ৪

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১২ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

গাজীপুরে ডাকাতির প্রস্তুতি, আটক ৪

গাজীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:২১ ২২ মে ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুরের শ্রীপুরে সোমবার ভোরে ডাকাত দলের চার সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‌্যাব।

ডাকাতির প্রস্তুতির সময় তেলিহাটি থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন, জেলার শ্রীপুর উপজেলার তেলিহাটি এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে মো. বাবলু সরকার ও ইয়ার উদ্দিনের ছেলে মো. পারভেজ মিয়া, ময়মনসিংহ জেলার ভালুকা থানার পাড়াগাঁও এলাকার মো. সাইদুল ইসলাম ছেলে শাহিন মিয়া এবং খাগড়াছড়ি জেলার মহলছড়ি থানার পাগুরা ছড়ি এলাকার নুর মোহাম্মদ এর ছেলে মো. মামুন মিয়া। 

র‌্যাব-১ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, সোমবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুরের শ্রীপুরের তেলিহাটি এলাকায় একটি ডাকাত দল ডাকাতির করার উদ্দেশে অবস্থান করছে। এর ভিত্তিতে তার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স তেলিহাটির আমিনুল হকের বাড়ির সামনে কাঠ বাগানের ভেতর অভিযান পরিচালনা করে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র দুটি রামদা, একটি চাপাতি, পাঁচটি ছুরি, একটি হকি স্টিক, নগদ এক হাজার ৭১০ টাকা এবং তিনটি মোবাইল ফোন উদ্ধার করা করা হয়।

তিনি আরো জানান, আটকরা জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে গাজীপুরসহ আশপাশের এলাকায় পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ি, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ডাকাতিসহ পথচারী নারীদের গণধর্ষণ করে আসছে। তাদেরকে শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ