Alexa গাজীপুরে অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৭ ১৪২৬,   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

গাজীপুরে অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

 প্রকাশিত: ১২:৩৯ ২৯ এপ্রিল ২০১৮   আপডেট: ১৯:১৭ ২৯ এপ্রিল ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

গাজীপুরে কিশোরী অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগে এক নাট্য পরিচালকসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। 

মামলার আসামিরা হলেন মিজানুর রহমান শামীম, তার সহকারী আতিক ও মো. মামুন। শামীম গাজীপুর শহরের বিলাসপুর বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা মো. তোরাব আলীর ছেলে। 

মামলার এজাহারে বলা হয়েছে, কিশোরীর গ্রামের বাড়ি রাজবাড়ি জেলার পাংশা থানায়। বোনের সঙ্গে ঢাকার সাভার থানার ফুলবাড়ি এলাকায় ভাড়া বাসায় থেকে মডেলিং করে। আর অভিযুক্ত শামীম সিনেমা ও নাটক নির্মাণের কাজ করে। সম্প্রতি শামীম ওই মডেলকে নির্দিষ্ট সম্মানিতে তার নাটক ও সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেয়। 

প্রস্তাব দিলে রাজি হয় সে। গত ৮ এপ্রিল সকালে গাজীপুরের নীলেরপাড়ায় পরিচালকের শুটিংস্পটে অন্য শিল্পীদের সঙ্গে অভিনয় শুরু করে। ১০ এপ্রিল রাতে শামীম কিশোরীর রুমে ঢুকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এ সময় আতিক ও মামুন রুমের দরজায় দাড়িয়ে পাহারা দেয়। কিশোরীকে এ ঘটনা ধামাচাপা দিতে প্রাণনাশের হুমকি দেয় তারা। এরপর শামিম নিজের শর্টফিল্মে কিশোরীকে কাজ করতে বাধ্য করে। এই সুযোগে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ ২৩ এপ্রিল ধর্ষণ করলে কৌশলে পালিয়ে যায় কিশোরী।  শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়ে সে। বিষয়টি অভিভাবকদের সঙ্গে আলোচনা করে মামলা করতে দেরি হয়েছে। 

জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, এ ঘটনায় কিশোরী নিজে বাদী হয়ে মামলা করেছে। শুক্রবার রাতে মামলার পর শনিবার কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

ডেইলি বাংলাদেশ/জেডএম

 

Best Electronics
Best Electronics