গাছের ডাল পড়ে নানা নিহত, নাতি আহত

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

গাছের ডাল পড়ে নানা নিহত, নাতি আহত

 প্রকাশিত: ২০:০৭ ৭ জুন ২০১৮  

ফাইল ফটো

ফাইল ফটো

নানা ও নাতি একটু বিশ্রাম নেয়ার জন্যে থেমেছিলেন এক জাম গাছের নিচে। হঠাৎ উপর থেকে গাছের একটি ডাল ভেঙে পড়ে নানা’র মাথায়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় নাতি আহত হয়।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. ফারুক (৪৫)। তিনি মগবাজারের মধুবাগে থাকতেন।

হাসপাতালে নিহতের নাতি মো. হযরত আলী জানান, কড়া রোদে একটু বিশ্রাম নেয়ার জন্যে আমরা সোহরাওয়ার্দী উদ্যানের একটি জামগাছের নিচে বসি। আগে থেকেই কয়েকজন গাছে উঠে জাম পাড়ছিলেন। হঠাৎ গাছের একটি ডাল ভেঙে আমাদের উপর পড়ে। নানা খুব আহত হন, আমি সামন্য আহত হই। স্থানীয়দের সহায়তায় নানাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া তিনটার দিকে মৃত ঘোষণা করেন। নিহত মো. ফারুকের গ্রামের বাড়ি রংপুর জেলার সাদুল্লাপুরের হাছানপুরে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট থানাকে জানানো হয়।

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে

Best Electronics