Alexa গাউছিয়ায় জাবি ছাত্রীকে দোকানির মারধর

ঢাকা, বৃহস্পতিবার   ২০ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৭ ১৪২৬,   ২৫ জমাদিউস সানি ১৪৪১

Akash

গাউছিয়ায় জাবি ছাত্রীকে দোকানির মারধর

জাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৩ ২২ মার্চ ২০১৯   আপডেট: ১৯:০৬ ২২ মার্চ ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

রাজধানীর গাউছিয়া মার্কেটের এক দোকানদারের নিকট মারধরের শিকার হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রী। শুক্রবার বেলা আড়াইটার দিকে   এই ঘটনা ঘটে। পণ্যের দাম নিয়ে কথাবার্তার একপর্যায়ে ওই দোকানি তাঁর ওপর চড়াও হন।

ভুক্তভোগী ওই জাবি শিক্ষার্থী জানান, শুক্রবার দুপুরে কেনাকাটা করতে তাঁর এক বান্ধবীকে নিয়ে তিনি গাউছিয়া মার্কেটে যান। মার্কেটের নিচতলায় ইয়েলো কালেকশন নামে একটি দোকানে গিয়ে অলংকারের দাম জানতে চান। প্রথমে এক দোকানির সঙ্গে কথা বলছিলেন তিনি। এ সময় পেছনে ক্যাশ কাউন্টারে বসা এক ব্যক্তি বলেন, এক দাম ১০০ টাকা। নিলে নেন, না কিনলে দোকান থেকে বের হয়ে যান। তখন ওই শিক্ষার্থী এভাবে কথা বলার কারণ জানতে চাইলে ওই দোকানি চিৎকার করে অশ্লীল ভাষায় তাকে গালাগালি করতে থাকেন। একপর্যায়ে কাছে এসে তাঁর গায়ে হাত দেয়ার চেষ্টা করেন। এতে সে বাধা দিলে তাঁকে চড় মারেন। একপর্যায়ে ঘাড় ধাক্কা দিয়ে মেয়েটিকে দোকান থেকে বের করে দেন ওই দোকানি।

তিনি আরো জানান, গাউছিয়া মার্কেটের ঘটনার পরে বান্ধবীসহ পাশের হকার্স মার্কেটে গেলে সেখানেও ইয়েলো কালেকশনের দোকানি আরো কয়েকজনকে নিয়ে তাঁদের অনুসরণ করতে থাকেন। ওই দুই মেয়ে অন্য দোকানে কেনাকাটা করতে গেলেও সেখানে পণ্য বিক্রি করতে নিষেধ করে দেন ওই দোকানি। এ সময় তারা প্রায় আধঘণ্টার মতো ওই দুই মেয়েকে অবরুদ্ধ করে রাখেন। পরে নিউমার্কেট থানায় যোগাযোগ করা হলে ওই দুই শিক্ষার্থীকে বের করে আনা হয়।

এ বিষয়ে অভিযুক্ত ওই দোকানদারের সাথে যোগাযোগ করা হলে সে এই অভিযোগ অস্বীকার করেন।

এ ব্যাপারে পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানান নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুল ইসলাম।

ডেইলি বাংলাদেশ/এমএইচ