Alexa গাইবান্ধায় স্কুলছাত্রীকে গণধর্ষণ

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

গাইবান্ধায় স্কুলছাত্রীকে গণধর্ষণ

 প্রকাশিত: ০৯:০৭ ২৩ ডিসেম্বর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত তিন যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা।

শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটে।

সাদুল্যাপুর থানার ওসি বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নির্যাতিত মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ শনিবার গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে।

আটককৃতরা হলেন নলডাঙ্গা ইউনিয়নের দশলিয়া গ্রামের দুদু মিয়ার ছেলে সোহাগ মিয়া, কিশামত হামিদ গ্রামের মাহফুজ রহমানের ছেলে বাবু মিয়া ও পশ্চিম খামার দশলিয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম। এ ঘটনায় রুবেল মিয়া নামে আরও একজন অভিযুক্ত পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, স্কুলছাত্রীটি তার মার সঙ্গে নলডাঙ্গা বাজারে কাপড় কেনার জন্য যায়। কেনাকাটা শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে মেয়েটির মা পাশের গ্রামের তার বাবার বাড়িতে যান। আর মেয়েটি কাপড় নিয়ে একা বাড়ি ফেরছিলেন। পথিমধ্যে সন্ধ্যার পর অভিযুক্ত ৪ জন মেয়েটির পথরোধ করে এবং পাশের একটি আখক্ষেতে নিয়ে জোরপূর্বক মেয়েটির মুখে ওড়না চাপিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এসে সোহাগ, বাবু ও মাহফুজ নামে তিনজনকে হাতেনাতে আটকের পর গণধোলাই দেয়। তবে অভিযুক্ত রুবেল নামে আরেক যুবক পালিয়ে যায় বলেও জানান স্থানীয়রা।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩