Alexa গাইবান্ধায় ডেঙ্গুতে আক্রান্ত তিনজন হাসপাতালে ভর্তি

ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

গাইবান্ধায় ডেঙ্গুতে আক্রান্ত তিনজন হাসপাতালে ভর্তি

গাইবান্ধা প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৩:২৪ ২৬ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর বিভিন্ন স্থানে বেড়েছে ডেঙ্গুর প্রকোপ। এতে আক্রান্ত হয়ে এরমধ্যে ঝরে গেছে বেশকিছু প্রাণ। ডেঙ্গুর ছোবল থেকে বাদ পড়েনি জেলা থেকে শুরু করে উপজেলার প্রত্যন্ত এলাকা পর্যন্ত।

এর ধারাবাহিকতায় গাইবান্ধায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন তিনজন। আক্রান্তরা বর্তমানে চিকিৎসা নিচ্ছেন জেলা সদর হাসপাতালে। 

তারা হলেন, শহরের বানিয়ারজান এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে রাশেদুল ইসলাম, মমিনাল পাড়ার আব্দুল জলিলের মেয়ে প্রিয়া আকতার এবং সুন্দরগঞ্জ উপজেলার শিবরাম গ্রামের মিঠু খন্দকারের ছেলে সাগর খন্দকার।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মাহফুজার রহমান জানান, গত সোমবার সাগর নামে এক যুবক প্রচন্ড জ্বর ও মাথা ব্যাথায় আক্রান্ত হয়ে হাসপাতালে আসেন। তিনি ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। সেখানেই তিনি মূলত ডেঙ্গুতে আক্রান্ত হন। পরে তার রক্ত পরীক্ষা-নিরীক্ষা করে নিশ্চিত হওয়া গেছে তিনি ডেঙ্গুতে আক্রান্ত। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এছাড়া শহরের মমিনাল পাড়ার বাসিন্দা প্রিয়া আকতার কয়েকদিন আগে ঢাকায় তার বোনের বাড়িতে বেড়াতে গিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাড়ি আসেন। এরপর গত মঙ্গলবার প্রিয়া হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

তিনি আরো জানান, শহরের বানিয়ারজান এলাকার রাশেদুল নামে এক যুবক ঢাকায় পড়ালেখা করেন। তিনি গত কয়েকদিন আগে জ্বরে আক্রান্ত হয়ে বাড়ি আসেন। গত মঙ্গলবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনিও ডেঙ্গু জ্বরে আক্রান্ত। তবে আক্রান্ত তিনজনেই বর্তমানে আশঙ্কামুক্ত।

ডেইলি বাংলাদেশ/আরএম

Best Electronics
Best Electronics