Exim Bank
ঢাকা, বুধবার ২০ জুন, ২০১৮
Advertisement

গাইবান্ধায় জাপার ব্যারিষ্টার শামীম হায়দার জয়ী

 গাইবান্ধা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩০, ১৩ মার্চ ২০১৮

২২৯ বার পঠিত

গাইবান্ধায় জাপার ব্যারিষ্টার শামীম হায়দার জয়ী

গাইবান্ধায় জাপার ব্যারিষ্টার শামীম হায়দার জয়ী

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের উপ-নির্বাচনে বেসরকারিভাবে ঘোষিত ফলাফলে জাতীয় পার্টি মনোনীত লাঙল প্রতীকের প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭৮ হাজার ৯২৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী আফরুজা বারী পেয়েছেন ৬৮ হাজার ৯১৩ ভোট।

এছাড়া মাছ প্রতীকের প্রার্থী ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) জিয়া জামান খান পেয়েছেন ৭১১ ও আম প্রতীকের প্রার্থী গণফ্রন্টের শরিফুল ইসলাম পেয়েছেন ৪১৭ ভোট। শতকরা ৪৪.৪৬ ভাগ ভোট পড়ে।

এরআগে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়। সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হলেও দুপুর ১২টা পর্যন্ত অধিকাংশ কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিল খুবই কম। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি কিছুটা বাড়লেও তাও আশানরূপ ছিল না। উৎসাহ উদ্দীপনাও তেমনটা ছিল না। তবে ভোটের সার্বিক পরিস্থিতি ছিল শান্ত। প্রতিটি ভোট কেন্দ্রেই পর্যাপ্ত আইন শৃংখলাবাহিনী মোতায়েনের পাশাপাশি র‌্যাবের ব্যাপক টহল ও নজরদারি ছিল।

এ উপ-নির্বাচনে দায়িত্বে ছিলেন প্রিসাইডিং অফিসার ১০৯ জন, সহকারী প্রিসাইডিং অফিসার ৬৪৭জন ও পোলিং অফিসার ১ হাজার ২৯৪ জন। উপজেলার ১টি পৌরসভা ও ১৫টি ইউনিয়নের ১০৯টি ভোট কেন্দ্রে ৩ লাখ ৩৮ হাজার ৫৫৬ জন ভোটার রয়েছে।

২০১৭ সালের ১৯ ডিসেম্বর এমপি গোলাম মোস্তফা আহমেদ সড়ক দুর্ঘটনায় মারা গেলে এ আসনটি শূন্য হয়।

ডেইলি বাংলাদেশ/এলকে

সর্বাধিক পঠিত