Alexa গাঁজা সেবনের অপবাদ দিয়ে শ্রমিকের পা ভেঙে দিলেন এই যুবক

ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯,   কার্তিক ২৮ ১৪২৬,   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

Akash

গাঁজা সেবনের অপবাদ দিয়ে শ্রমিকের পা ভেঙে দিলেন এই যুবক

সাভার (ঢাকা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০০ ১৮ অক্টোবর ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

ঢাকার সাভারের আশুলিয়ায় মাতাল অবস্থায় রবিন নামে এক শ্রমিককে বেধড়ক পিটিয়ে তার বাম পা ভেঙে দিয়েছেন রাজন ভুঁইয়া ও তার বাহিনী। পরে স্থানীয়রা ওই শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় শুক্রবার দুপুরে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী শ্রমিক রবিন।

অভিযুক্ত রাজন আহত শ্রমিকের বিরুদ্ধে গাঁজা সেবনের অভিযোগ তুলে তাকে মারধর করা হয়েছে বলে স্বীকার করেন।

আহত শ্রমিক রবিন জানান, তিনি আশুলিয়ার জামগড়া এলাকায় ভাড়া বাড়িতে থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। দুই মাস আগে শারীরিক অসুস্থতার কারণে তিনি চাকরি ছেড়ে দেন। এরপর কয়েক দিন আগে আবার চাকরির খোঁজে নামেন। চাকরি খোঁজার পর মঙ্গলবার রাতে নরসিংহপুর এলাকায় তার এক বন্ধুর বাসায় যাচ্ছিলেন। পথে স্থানীয় একটি সড়কের পাশে দাঁড়িয়ে রাজন ভুঁইয়া, রাসেল কমান্ডার, মাসুদ ওরফে পালসার মাসুদসহ আরো বেশ কয়েজন মদ খেয়ে মাতলামি করছিলেন।

এ সময় হঠাৎ রাজন ভুঁইয়া ও তার সন্ত্রাসী বাহিনী শ্রমিক রবিনকে ডেকে নিয়ে মারধর শুরু করেন।

একপর্যায়ে রবেন মারধরের প্রতিবাদ করলে তাকে সবাই মিলে পিটিয়ে তার বাম পা ভেঙে দেয়। পরে আশঙ্কাজনক অবস্থায় ওই শ্রমিককে টাঙ্গাইলের একটি গাড়িতে উঠিয়ে দিয়ে জামগড়া এলাকা ছেড়ে দিতে নির্দেশ দেয় তারা।

স্থানীয়রা অভিযোগ করেন, রাজন ভুঁইয়া এলাকায় অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এর আগে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে স্থানীয় ইউপি সদস্যের লোকজনের সঙ্গে তার সংঘর্ষ হয়। এ ছাড়া রাজন প্রায় রাতেই মদ খেয়ে সড়কের ওপর দাঁড়িয়ে মাতলামো করেন বলেও অভিযোগ করেন।

মারধরের বিষয়ে জানতে চাইলে রাজন ভুঁইয়া বলেন, আমি এলাকার ছেলে, যাকে পিটিয়েছি সে গাঁজাসেবী।

গাঁজাসেবীকে পুলিশে না দিয়ে আইন নিজের হাতে তুলে নেয়ার বিষয়ে তিনি বলেন,আমাকে আইন শেখানোর দরকার নেই বলে মুঠোফোনের সংযোগটি কেটে দেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ