Alexa গলায় ব্লেড চালালেন প্রেমিক, দেখেই অজ্ঞান প্রেমিকা

ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৩ ১৪২৬,   ১০ রবিউস সানি ১৪৪১

গলায় ব্লেড চালালেন প্রেমিক, দেখেই অজ্ঞান প্রেমিকা

মান্দা (নওগাঁ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৯ ২২ সেপ্টেম্বর ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

নওগাঁর মান্দায় সালিশ বৈঠক চলার সময় সাগির আহমেদ মিলন নামে এক প্রেমিক ব্লেড দিয়ে গলা কেটে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাকে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার গনেশপুর ইউপির উত্তর শ্রীরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ দিকে প্রেমিক মিলনের আত্মহত্যা চেষ্টার ঘটনায় প্রেমিকা উম্মে শাহিনুর বুলবুলিও জ্ঞান হারিয়ে ফেলেন। তাকেও মান্দা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রেমিক মিলন উত্তর শ্রীরামপুর গ্রামের সাদেকুল ইসলামের ছেলে এবং প্রেমিকা বুলবুলি সৈয়দপুর গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে। তারা দুজনেই সতিহাট কে.টি উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। পরীক্ষার শেষ দিনে কেন্দ্র থেকে গোবিন্দপুর গ্রামের সেকেন্দার আলীর মোটরসাইকেলে চড়ে তারা অজানার উদ্দেশে পাড়ি দেয়।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন পালিয়ে থাকার পর গত ১৩ সেপ্টেম্বর তারা বাড়ি ফিরে আসে। এ নিয়ে শনিবার বিকেলে গনেশপুর ইউপি সদস্য স্বপ্না বেগমের বাড়িতে সালিশ বৈঠকের আয়োজন করা হয়। সালিশ চলার সময় প্রেমিকা বুলবুলিকে তার মা বাড়ি নিয়ে যাবার চেষ্টা করে। এ সময় প্রেমিক মিলন একটি ব্লেড দিয়ে গলা কেটে আত্মহত্যার চেষ্টা চালায়। ইউপি সদস্য স্বপ্না বেগম সালিশ বৈঠকের কথা স্বীকার করে বলেন এ ঘটনায় আমি হতভম্ব হয়ে পড়ি। পরে রক্তাক্ত মিলনকে উদ্ধার করে মান্দা হাসপাতালে ভর্তি করিয়েছি।

মিলনের রক্তাক্ত অবস্থা দেখে এ সময় প্রেমিকা বুলবুলি অজ্ঞান হয়ে পড়লে তাকেও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। সালিশে এলাকার শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন বলে জানান তিনি।

মিলনের পরিবারের সদস্যরা জানান, তারা পালিয়ে ঢাকায় অবস্থানের সময় বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। দীর্ঘদিন পালিয়ে থাকার পর গত ১৩ সেপ্টেম্বর তারা বাড়ি ফিরে আসে। এরপর থেকে মেয়ের পরিবারের লোকজন বিভিন্নভাবে তাদের হুমকি দিয়ে আসছিল।

মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, বুলবুলি উধাও হওয়ার ঘটনায় তার নানা থানায় একটি জিডি করেন। আত্মহত্যার চেষ্টার সংবাদ পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ