গরু পাটক্ষেত নষ্ট করায় কৃষককে হত্যা

ঢাকা, বুধবার   ১৯ জুন ২০১৯,   আষাঢ় ৭ ১৪২৬,   ১৪ শাওয়াল ১৪৪০

গরু পাটক্ষেত নষ্ট করায় কৃষককে হত্যা

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৩ ১১ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পাবনার ভাঙ্গুড়ায় গরু পাটক্ষেত নষ্ট করায় মঙ্গলবার সকালে এক কৃষককে ছুরিকাঘাতে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। নিহত আবুল কালাম খানমরিচ চাদপুর গ্রামের গোলাপ হোসেনের ছেলে। 

খানমরিচ ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আছাদুর রহমান বলেন, সকাল সাতটার দিকে চাদপুর গ্রামের আবুল কালামের জমিতে ওই গ্রামের সাইফুল ইসলামের একটি গরু প্রবেশ করে পাট ক্ষেত নষ্ট করে। পরে আবুল কালামের ছেলে আবুল বাশার গরুটিকে পাটক্ষেত থেকে নিয়ে এসে তাদের বাড়িতে আটকে রাখে। 

এতে ক্ষিপ্ত হয়ে সকাল আটটার দিকে ছুরি ও লাঠিসোঠাসহ সাইফুল দলবল নিয়ে আবুল কালামের বাড়িতে হামলা চালায়। একপর্যায়ে সাইফুল ছুরি দিয়ে আবুল কালামের পেটে আঘাত করে চলে যায়। 

মুমূর্ষু অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে  প্রথমে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে তাকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। পাবনা সদর হাসপাতালে নেয়ার পথে টেবুনিয়া নামক স্থানে সকাল সাড়ে ১১টার দিকে আবুল কালাম মারা যান।      

তিনি আরো বলেন, সাইফুল একজন নব্যধনী ও দাঙ্গাবাজ প্রকৃতির লোক। সে সামান্য কারণে একজন নিরীহ মানুষকে হত্যা করেছে। এর সুষ্ঠু বিচার হওয়া দরকার।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই সেলিম হোসেন বলেন, হত্যার বিষয়টি খানমরিচ ইউপি চেয়ারম্যান আছাদুর রহমান থানায় জানানোর পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএস

শিরোনাম

শিরোনামজাহালম মামলার আসামি আমিনুল হককে জিজ্ঞাসাবাদ করেছে দুদক শিরোনামরোহিঙ্গাদের মিয়ানমারে ফেরাতে সৌদিতে ৬০ বিদেশি কূটনৈতিকের কাছে সহায়তা চেয়েছে বাংলাদেশ; রিয়াদে ব্রিফ করেছেন রাষ্ট্রদূত গোলাম মসিহ শিরোনামরূপপুর বিদ্যুৎকেন্দ্রে রাশিয়া থেকে ৫২৩ কোটি ৯০ লাখ টাকার ইউরেনিয়াম কেনার অনুমোদন দিয়েছে সরকারের ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি শিরোনামমাঠ ভেজা থাকায় দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যন্ডের খেলায় টস করতে বিলম্ব হচ্ছে শিরোনামআওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে নাশকতার শঙ্কা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী শিরোনামকিশোরগঞ্জের চয়ন হত্যা: তিন জনের মৃত্যুদণ্ড ও সাত জনের যাবজ্জীবন শিরোনামটাঙ্গাইলে দুই যুবলীগ নেতা হত্যা: হাইকোর্টে সাবেক এমপি রানার জামিন