Alexa সদ্য জন্ম নেয়া বাছুরের মুখে আল্লাহ আল্লাহ ধ্বনি

ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২২ ১৪২৬,   ০৯ রবিউস সানি ১৪৪১

সদ্য জন্ম নেয়া বাছুরের মুখে আল্লাহ আল্লাহ ধ্বনি

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৫ ২৭ অক্টোবর ২০১৯   আপডেট: ২১:৪৩ ২৮ অক্টোবর ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউপির আমতলা গ্রামের মো. নাজমুল হুদার একটি সদ্য জন্ম নেয়া বাছুরের মুখে আল্লাহ আল্লাহ ধ্বনি উচ্চারণের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

রোববার সকাল ৯টায় এই বাছুরটির জন্ম হয়। 

স্থানীয়রা জানান, জন্মের পরেই বাছুরটি একাধারে আল্লাহর নাম উচ্চারণ করছে। এই আশ্চর্যজনক ঘটনাটি মুহূর্তের মধ্যে এলাকায় জানাজানি হলে শত শত মানুষ সেই বাছুরটিকে দেখতে আসেন। এলাকাবাসী ঘটনাটি দেখে বিস্মিত হয়ে যায়।

স্থানীয় বাসিন্দা আসিফ ইকবাল জানান, সকালে আমার প্রতিবেশীর মো. নাজমুল হুদার একটি গরু বাছুর প্রসব করে। জন্মের পর থেকেই বাছুরটি আল্লাহ্ শব্দটি উচ্চারণ করতে থাকে। এটি জানতে পেরে এলাকার শত শত মানুষ এই আশ্চর্যজনক ঘটনা দেখতে আমার চাচার বাড়িতে ভিড় জমায়। কিন্তু প্রায় দুই ঘণ্টা পর বাছুরটি মারা যায়। 

গরুর মালিক, মো. নাজমুল হুদা বলেন, আমি গরুটি পালন করি। এর আগেও আমার কয়েকটি গরু বাছুর প্রসব করেছে। কিন্তু রোববার সকাল ৯টায় আমার গরুর একটি বাছুর হলে সেটি আল্লাহ্ শব্দটি উচ্চারণ করে। এটি দেখে আমি নিজেও অবাক হয়েছি। এলাকার অনেক মানুষ এই ঘটনা দেখতে আমার বাড়িতে এসেছে। অনেকেই বলছে এটি শেষ জামানার আলামত। বাছুরটি সকাল ৯টায় পৃথিবীর আলো দেখে কিন্তু দুর্ভাগ্য বাছুরটি ২ ঘণ্টা পর বেলা ১১টায় মারা যায়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

 

ডেইলি বাংলাদেশ/জেএইচ