গরুচোর মেরে বিপাকে গ্রামবাসী
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=132056 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

গরুচোর মেরে বিপাকে গ্রামবাসী

ভৈরব প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৩ ১২ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কিশোরগঞ্জের ভৈরবে গরুচোর রফিক হত্যা মামলার আসামিদের পক্ষে বিক্ষোভ, মানববন্ধন এবং মহাসড়ক অবরোধ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় মোড়ে ঘণ্টাব্যাপী এ বিক্ষোভ হয়। 

এতে সুশীল সমাজের লোকজনসহ শিমুলকান্দি ডিগ্রী কলেজ ও শিমুলকান্দি উচ্চ বিদ্যালয়সহ ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের অন্তত দেড় হাজার শিক্ষার্থী অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য দেন- পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মিজানুর রহমান কবির, শিমুলকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ, সাবেক ইউপি চেয়ারম্যান মো. বাবুল মিয়া, আগানগর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান সেলিম আহমেদ, ছাত্রলীগ নেতা মিজানুর রহমান রিপন ও আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ প্রমুখ। 

বক্তারা বলেন, গেল ২০ আগস্ট গরু চুরির ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে গরুচোর লাল মিয়ার লোকজনের হাতে খুন হন রফিক চোর। কিন্তু পরে দেখা যায়, রফিক হত্যা মামলায় গ্রামের শিক্ষানুরাগী ও আওয়ামী লীগের নেতাকর্মীদের আসামি করা হয়েছে। তাই, চার্জশীট থেকে এসব নিরপরাধ লোকজনের নাম বাদ দিতে পুলিশ প্রসাশনের প্রতি জোরালো দাবি জানাই। নতুবা প্রয়োজনে আরো কঠোর আন্দোলন দেয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তারা।

মানববন্ধন শেষে বিক্ষোভকারীরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে। এতে যান চলাচল বন্ধ হয়ে পড়ে। ফলে সড়কে যানযটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে যানচলাচল স্বাভাবিক করে।

ভৈরব থানার ওসি মো. মোখলেছুর রহমান বলেন, রফিক একজন চিহ্নিত গরুচোর ছিলেন। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তাছাড়া তদন্ত সাপেক্ষে যারা রফিক হত্যার সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দেয়া হবে। আর যাদের বিরুদ্ধে অভিযোগের সত্যতা মিলবে না, তাদের অবশ্যই মামলা থেকে অব্যহতি দেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরআর