গরিবের ডাক্তার এবাদুল্লাহ করোনায় আক্রান্ত
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=193250 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ০৭ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৩ ১৪২৭,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

গরিবের ডাক্তার এবাদুল্লাহ করোনায় আক্রান্ত

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৪ ১০ জুলাই ২০২০  

ডা. মো. এবাদুল্লাহ

ডা. মো. এবাদুল্লাহ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ‘গরিবের ভরসা’ ও ‘১০ টাকার ডাক্তার’ হিসেবে পরিচিত ডা. মো. এবাদুল্লাহ। তিনি সাতক্ষীরার প্রবীণ চিকিৎসক, জেলার অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ও সাতক্ষীরা বিএমএ’র সিনিয়র সহ-সভাপতি। করোনা পরিস্থিতিতেও নিয়মিত চিকিৎসাসেবা দিয়ে আসছিলেন এ চিকিৎসক।

করোনা পজিটিভ আসার পর তিনি এখন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন বলে জানিয়েছেন ডা. এবাদুল্লাহর ছেলে নিয়াজ ওয়াহিদ। তবে তিনি আগের চেয়ে ভালো আছেন।

নিয়াজ বলেন, করোনাকালে বাবাকে চিকিৎসাসেবা দিতে নিষেধ করলেও শোনেননি। তিনি বলতেন, চিকিৎসা না করলে যারা আমাকে ভালোবেসে অনেক দূর থেকে আসেন, তারা কোথায় যাবেন।

নিয়াজ আরো বলেন, বাবা যতই অসুস্থ হোক না, চিকিৎসাসেবা না করতে পারলে যেন অস্থির হয়ে পড়েন। ৪ জুলাই বিকেলে নিজ চেম্বারে রোগী দেখতে দেখতে অসুস্থ হয়ে পড়েন বাবা। পরে দ্রুত তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করি। সেখানে মেডিসিন বিভাগের প্রধান ডা. কাজী আরিফ আহম্মেদ সিটি স্ক্যান করে বাবার ফুসফুসে সমস্যা পান। বৃহস্পতিবার করোনাভাইরাস পরীক্ষা করলে তার রিপোর্ট পজিটিভ আসে।

ডেইলি বাংলাদেশ/এমআর