Alexa গণেশ পুজা করে সমালোচনায় সারা!

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

গণেশ পুজা করে সমালোচনায় সারা!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩৭ ৫ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আবারো সমালোচকদের আক্রমণের মুখে সাইফ কন্যা সারা আলি খান। মুসলিম হয়ে তিনি কেন গণেশ পুজা করছেন, তা নিয়ে আক্রমণ করা হয় সাইফ কন্যাকে। 

নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন সারা আলি খান। যেখানে লাল রঙের সালওয়ারে বাপ্পার (গণেশ মূর্তি) সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাকে। বাপ্পার সঙ্গে ছবি শেয়ার করে সারা লেখেন, গণপতি বাপ্পা আপনার জীবনের সমস্ত দুঃখ দূর করে, সুখ সমৃদ্ধি এনে দিবে। 

সারা আলি খানের ওই ছবি দেখার পরই আক্রমণ শুরু করা হয়। মুসলিম হয়ে তিনি কেন গণেশ পুজা করছেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। পাশাপাশি সারা যেন তার নাম থেকে ‘আলি খান’ এর পদবী সরিয়ে দেন। শুধু তাই নয়, সারা আলি খান কীভাবে একজন হিন্দু অভিনেতা (কার্তিক আরিয়ান)র সঙ্গে সম্পর্কে জড়ান, তা নিয়েও তোলা হয় প্রশ্ন। যদিও সমালোচকদের আক্রমণের মুখে পড়েও এ বিষয়ে কোনো পাল্টা মন্তব্য করেননি ‘কেদারনাথ’ অভিনেত্রী।

‘কেদারনাথ’ দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। ছবিতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয়ের পর রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ ছবিতে স্ক্রিন শেয়ার করেন সারা আলি খান। 

বর্তমানে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘কুলি নম্বর ওয়ান’ এর শ্যুটিং শুরু করেছেন সাইফ-অমৃতা কন্যা। পরিচালক ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ এও সারা আলি খানকে দেখা যাবে বলে জানা যায়। ওই সিনেমায় সারার বিপরীতে অভিনয় করতে পারেন কার্তিক আরিয়ান।

ডেইলি বাংলাদেশ/টিএএস