খোলা ব্লেজারে ‘কান’-এ নজর কাড়লেন আনজা রুবিক

ঢাকা, শুক্রবার   ২১ জুন ২০১৯,   আষাঢ় ৭ ১৪২৬,   ১৬ শাওয়াল ১৪৪০

খোলা ব্লেজারে ‘কান’-এ নজর কাড়লেন আনজা রুবিক

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩০ ১৯ মে ২০১৯   আপডেট: ১৫:৩১ ১৯ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পোল্যান্ডের সুপার মডেল আনজা রুবিক। যাকে বর্তমানে বিশ্বের অন্যতম শীর্ষ মডেল বলা হয়ে থাকে। সে সব সময়ই সাহসী, সেটা ক্যামেরার সামনে বা পিছনে সব খানেই। অনেক সময়ই খোলামেলা পোশাকে হাজির হয়ে, লোকমুখে নানা কথাও শুনেছেন। কিন্তু তাতে কখনোই কান দেননি রুকিব। এবারের কান চলচ্চিত্র উৎসবের ডরে কার্পেটেও অন্তর্বাস ছাড়াই কেবল ব্লেজার গায়ে হাজির হন তিনি।

৩৫ বছর বয়সী এই অভিনেত্রী গত শুক্রবার কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে হেঁটেছেন। যেখানে কালো ব্লেজার পরা ছিলো তার। কিন্তু ব্লেজারের বোতাম ছিল খোলা এবংকি অন্তর্বাস পরা ছিলো না। কালো ব্লেজারের সঙ্গে মিলিয়ে কালো ট্রাউজার পরে এসেছিরেন রুবিক। তাকে সাহসী রূপে দেখেই ক্যামেরার ক্লিক চালিয়ে যান সেখানে উপস্থিত পাপারাজ্জিরা।

আনজা রুবিকরের মডেলিং ক্যারিয়ার শুরু হয় স্কুল জীবন থেকেই। ২০১২ সাল থেকে নিজের সম্পাদনায় ম্যাগাজিনও বের করেন। তার ভাষ্যমতে দীর্ঘ সময় ধরে আমি এ জগতে রয়েছি। আমি যা বিশ্বাস করি, যেটা আমার ভালো লাগে, সেটাই করি। এই জগতে এসে অনেকের সঙ্গেই ভালো বন্ধুত্ব হয়েছে।

আকাশচুম্বী জনপ্রিয় এই মডেল এখন পর্যন্ত অসংখ্য ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পেয়েছেন। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও তার ফলোয়ারের সংখ্যা অনেক।

ডেইলি বাংলাদেশ/এনএ