‘খোলা আকাশ’-এ আনিকা

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

‘খোলা আকাশ’-এ আনিকা

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৯ ১৩ জুন ২০১৯   আপডেট: ১৮:৩২ ১৩ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অন্তর্জালে প্রকাশ হলো পাওয়ার ভয়েস খ্যাত কণ্ঠশিল্পী তাসনিম আনিকার নতুন গান ‘খোলা আকাশ’। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন বালাম, সংগীতায়োজনে ব্যান্ড অ্যাপিরাস। 

কক্সবাজারের রয়েল টিউলিপের বিভিন্ন মনোরোম লোকোশনে গানটির ভিডিওর শুটিং হয়েছে। ভিডিওতে মডেল হয়েছেন শিল্পী আনিকা নিজেই।ভিডিওর তত্ত্বাবধানে ছিলেন অদিত রহমান। গানটি প্রকাশ পেয়েছে ‘দ্য ইন্ডাস্ট্রি’র ইউটিউব চ্যানেলে। 

গানটির প্রসঙ্গে আনিকা বলেন, আমি গতানুগতিক ধারার বাইরের গান করতে পছন্দ করি। এ গানটি বেশ আলাদা এবং ইতিবাচক। খোলা আকাশ, পাখি আর স্বপ্নের সঙ্গে বসবাসের কথা বলা হয়েছে এতে। সুর-সংগীতায়োজনেও একটা উৎসাহ আছে। অডিওর সঙ্গে মিল রেখেই ভিডিওর গল্প সাজানো হয়েছে। এখন পর্যন্ত যারা শুনেছেন বেশ প্রশংসা করেছেন। এটি আরো ছড়িয়ে যাবে বলে আমার বিশ্বাস।

এদিকে, গেল বছরের নভেম্বরে বাংলালিংক ভাইবে আনিকার 'চল এগিয়ে যাই' গান প্রকাশ হয়। এতে আনিকার সঙ্গে কণ্ঠ দেন প্রতীক হাসান। আর এ গানটি কথা লেখেন রাকিব হাসান রাহুল।  

প্রসঙ্গত, আনিকার ২০১২ সালে চ্যানেল নাইনের রিয়ালিটি শো পাওয়ার ভয়েস এর মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু হয়। বর্তমানে স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। দেশে-বিদেশে বড় বড় মঞ্চেও নিয়মিত গাইছেন আনিকা। তার গানের হাতেখড়ি হয়েছে বাবা মঈন উদ্দিন আহমেদের কাছে। তার বাবা চট্টগ্রামের স্থানীয় ব্যান্ডদল 'জেসিং' এর ভোকাল ছিলেন। 

ডেইলি বাংলাদেশ/এনএ