খেলার জন্য মরিয়া সাব্বির

ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০,   আশ্বিন ১৭ ১৪২৭,   ১৪ সফর ১৪৪২

খেলার জন্য মরিয়া সাব্বির

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৫ ৯ আগস্ট ২০২০  

সাব্বির রহমান

সাব্বির রহমান

করোনার কারণে চার মাসের বেশি সময় ধরে ক্রিকেট স্থগিত থাকায় মাঠের বাইরে থাকতে হয়েছে ক্রিকেটারদের। তবে কিছু ক্রিকেটারকে ব্যক্তিগত অনুশীলনের অনুমতি দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। ঈদের পর ব্যক্তিগত অনুশীলনের দ্বিতীয় ধাপে মাঠে ফিরলেন সাব্বির রহমান। ক্রিকেট স্থগিত থাকায় কিছুটা হতাশ ছিলেন। তবে এখন ম্যাচ খেলার জন্য মরিয়া হয়ে আছেন এই ক্রিকেটার। তবে গত বছর সেপ্টেম্বরের পর থেকে আর জাতীয় দলে সুযোগ পাননি এই ডানহাতি ব্যাটসম্যান।

রোববার মিরপুরের হোম অব ক্রিকেটে করোনার পর অনুশীলন শেষে গণমাধ্যমে এ কথা জানিয়েছেন সাব্বির। 

তবে করোনার সময়টাতে বাসায় ফিটনেস নিয়ে নিয়মিত কাজ করেছেন তিনি। দীর্ঘদিন পর মিরপুর স্টেডিয়ামে আসতে পেরে ভালো লাগার কথাও জানাতে ভুলেননি ২৮ বছর বয়সী ব্যাটসম্যান।

সাব্বির বলেন, অনেকদিন ধরেই আন্তর্জাতিক এবং ঘরোয়া ক্রিকেট বন্ধ আছে। সব ক্রিকেটাররাই শুরুর দিকে তাকিয়ে আছে। মাঝে মাঝে হতাশাও কাজ করছে। অনেকদিন পার হয়ে গেছে। ইংল্যান্ড-পাকিস্তান যখন খেলছে বা ওয়েস্ট ইন্ডিজ যখন খেলেছে তখন খুব ভালো লেগেছে। অন্তত খেলা তো শুরু হয়েছে।

আমাদের দেশে যদি সব ঠিকঠাক থাকে ইনশাআল্লাহ আমরা খুব তাড়াতাড়ি আন্তর্জাতিক ম্যাচ খেলবো। খুব উজ্জীবিত হয়ে আছি আমরা খেলার জন্য। খুব মরিয়া হয়ে আছি। এর জন্য আমরা অনুশীলন করছি। নিজেদের ফিট রাখার জন্য এবং ভালো কিছু করার জন্য। আশা করি খেলা শুরু হলে ভালো কিছু করবো।  

তিনি আরো বলেন,  প্রায় চার মাস পর এই মাঠে আসা।  অনুভূতি প্রকাশ করতে পারবোনা। খুব ভালো লাগছে। অনেকদিন পর অনুশীলন শুরু করলাম মিরপুর স্টেডিয়ামে। ব্যাটিং করলাম। বিসিবি যেসব নির্দেশনা দিয়েছে, তিন ফুট দূরত্ব বজায় রাখা ও অন্যান্য সুন্দর সুন্দর নিয়ম, সেসব মেনে চলছি। খুব ভালো সুযোগ সুবিধা অনুশীলনের জন্য, ওয়ান বাই ওয়ান। সবাই টাইম মেইনটেইন করছে। আজ আমার দুপুর ২টা থেকে ছিল, ট্রেনিং শেষ করলাম খুব ভালো লাগছে।

ডেইলি বাংলাদেশ/আরএস